বিনোদন | The Daily Ittefaq

‘শুভ আর আমার এ কাজ সত্যিই অসাধারণ হয়েছে’

‘শুভ আর আমার এ কাজ সত্যিই অসাধারণ হয়েছে’
অনলাইন ডেস্ক১২ অক্টোবর, ২০১৭ ইং ১২:৪৮ মিঃ
‘শুভ আর আমার এ কাজ সত্যিই অসাধারণ হয়েছে’
 
‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রটির দর্শকপ্রিয়তায় অভিনেতা আরিফিন শুভ আছেন বেশ খোশ মেজাজে। এই চলচ্চিত্রে তিনি প্রথম চিত্রনায়ক আলমগীরের সঙ্গে অভিনয় করার সুযোগ পান। এবার আলমগীরেরই নির্দেশনায় ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রে কাজ করার সুযোগ মিলেছে তার। 
 
গত ১০ অক্টোবর গাজীপুরে ঋতুপর্ণার সঙ্গে একটি গানের দৃশ্যায়নের শুটিংয়ে অংশ নিয়েছেন শুভ। গানটি লিখেছেন মনিরুজ্জামান মনির, সুর ও সঙ্গীতায়োজন করেছেন শওকত আলী ইমন। গানটিতে কণ্ঠ দিয়েছেন মনির খান ও কোনাল এবং গানটির কোরিওগ্রাফি করেছেন গুণী নৃত্য পরিচালক মাসুম বাবুল। 
 
গানটির দৃশ্যায়নে অংশ নেওয়া প্রসঙ্গে ঋতুপর্ণা বলেন, ‘মাসুম বাবুল আমার খুব প্রিয় একজন কোরিওগ্রাফার। তার কোরিওগ্রাফিতে অনেক চলচ্চিত্রে কাজ করেছি। সবসময়ই তিনি খুব ভালো কাজ করেন। অবসর সময়ে আমরা ভীষণ আড্ডা দেই। শুভ আর আমার এ গানটির কাজ সত্যিই অসাধারণ হয়েছে।’ 
 
আরিফিন শুভ বলেন, ‘এই গানটি একটি সিনেমার গল্পর ভেতরের আরেকটি সিনেমার গল্পের গান। যেখানে আমাকে গ্রামের ছেলের চরিত্রে দর্শক প্রথম দেখবেন।’
 
আলমগীরের প্রযোজনা সংস্থা আইকন এন্টারটেইনমেন্টের ব্যানারে ‘একটি সিনেমার গল্প’ নির্মিত হচ্ছে। এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন সৈয়দ হাসান ইমাম, আলমগীর, সাদেক বাচ্চু, চম্পা, সাবেরী আলম, ববি, জ্যাকি আলমগীর প্রমুখ।
 
ইত্তেফাক/আনিসুর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ অক্টোবর, ২০১৭ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৩
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৮