বিনোদন | The Daily Ittefaq

ভালো গল্প আর চরিত্র হলে কাজ করতে রাজি হই: মীম

ভালো গল্প আর চরিত্র হলে কাজ করতে রাজি হই: মীম
অনলাইন ডেস্ক১২ অক্টোবর, ২০১৭ ইং ১২:৫৫ মিঃ
ভালো গল্প আর চরিত্র হলে কাজ করতে রাজি হই: মীম
 
বিদ্যা সিনহা মীম, একটি আন্তর্জাতিক ব্র্যান্ডের আমন্ত্রণে রোড শো-তে অংশ নিতে বর্তমানে ওমান অবস্থান করছেন। ওমানের মাসকাটে আজ, সোহারে আগামীকাল ও সালালাহে ১৪ অক্টোবর ৩টি রোড শো অনুষ্ঠিত হবে। এসব অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন তিনি।
 
এ প্রসঙ্গে মীম বলেন, ‘নতুন এই অভিজ্ঞতা আমার জন্য খুব আনন্দের। কারণ এই আয়োজকরা প্রথমবারের মতো বাংলাদেশি আর্টিস্ট নিয়ে কাজ করছে, আর সেই আর্টিস্ট আমি। এটা আমার জন্য অনেক বড় পাওয়া।’ এছাড়া আগামী ১৩ অক্টোবর সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে মীম অভিনীত ‘দুলাভাই জিন্দাভাই’ চলচ্চিত্রটি। মুক্তির অপেক্ষায় আছে ‘দাগ’ শিরোনামের আরেকটি চলচ্চিত্র। এছাড়া ‘আমি নেতা হবো’ চলচ্চিত্রটির শুটিং এখনও চলমান। 
 
এসব প্রসঙ্গ নিয়ে মীম বলেন, ‘আমি নেতা হবো ছবিটির কাজ দারুণভাবে এগুচ্ছে। শাকিব ভাইয়ের সঙ্গে অনেকবছর পর দর্শকরা আমাকে দেখতে পাবেন। এখানে কিছু চমক পাবেন দর্শকরা। শুধু তাই নয়, এরপর মামলা হামলা ঝামেলা নামে আরও একটি ছবি করবো শাকিব ভাইয়ের সাথে। এছাড়া মুক্তির অপেক্ষায় যে ছবিগুলো রয়েছে, সবগুলোরই গল্প ভালো। এক কথায়, আমি ভালো গল্প আর চরিত্র হলে কাজ করতে রাজি হই, নয়তো না।’
 
ইত্তেফাক/আনিসুর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ ফেব্রুয়ারী, ২০১৮ ইং
ফজর৫:১১
যোহর১২:১৩
আসর৪:২০
মাগরিব৬:০০
এশা৭:১৩
সূর্যোদয় - ৬:২৭সূর্যাস্ত - ০৫:৫৫