বিনোদন | The Daily Ittefaq

মিস ওয়ার্ল্ডের ফাইনালে পৌঁছলেন জেসিয়া

মিস ওয়ার্ল্ডের ফাইনালে পৌঁছলেন জেসিয়া
অনলাইন ডেস্ক১২ নভেম্বর, ২০১৭ ইং ১৩:২১ মিঃ
মিস ওয়ার্ল্ডের ফাইনালে পৌঁছলেন জেসিয়া
 
মাত্র একটি সপ্তাহের অপেক্ষা, চীনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড-২০১৭’র আসর। এবারের প্রতিযোগিতায় বিশ্বের ১২০টি দেশ থেকে সুন্দরীরা অংশগ্রহণ করছেন। এবার সেখানে বাংলাদেশের প্রতিনিধি হয়ে অংশ নিয়েছেন মিস বাংলাদেশ-২০১৭ বিজয়ী জেসিয়া ইসলাম। নতুন খবর হলো মিস ওয়ার্ল্ডের ফাইনালে পৌঁছে সক্ষম হয়েছেন জেসিয়া।
 
আজ রবিবার জেসিয়া তার ফেসবুকে লিখেছেন, সবাইকে ধন্যবাদ। প্রতিযোগিতার হেড টু হেড চ্যালেঞ্জ পর্বে আমি বিজয়ী হয়েছি। মিস ওয়ার্ল্ড ২০১৭ প্রতিযোগিতায় সেরা ৪০-এ নির্বাচিত হয়েছি আমি। আমার জন্য দোয়া করবেন।’
মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ‘ফাইনাল ফোর্টি’তে থাকছেন তিনি। জানা গেছে, প্রতিযোগিতার ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ পর্বের অন্যতম বিজয়ী হয়েছেন জেসিয়া। এই ৪০ জনের মধ্যে আছেন জেসিয়া। ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার ফাইনালের মঞ্চে থাকবেন তিনি।
 
আসছে ১৮ নভেম্বর স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায় চীনের সানাইয়া শহরে শুরু হবে ৬৭তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান। আড়াই ঘণ্টার এই অনুষ্ঠানটি ডিজাইন করছে বেইজিং রাইজ।
 
উপস্থাপনা করবেন টিম ভিনসেন্ট, মেগান ইয়ং ও স্টিভ ডগলাস। নতুন মিস ওয়ার্ল্ডকে মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে। চীনের সানাইয়া সিটি এরেনায় ৬৭তম মিস ওয়ার্ল্ড চূড়ান্ত অনুষ্ঠানের মঞ্চকে ঘিরে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা।
 
ইত্তেফাক/আনিসুর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:২৯
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০৩
এশা৭:১৬
সূর্যোদয় - ৫:৪৫সূর্যাস্ত - ০৫:৫৮