বিনোদন | The Daily Ittefaq

গা বেঁচে তো আমার ভাত খাওয়া লাগেনা: ফারিয়া

গা বেঁচে তো আমার ভাত খাওয়া লাগেনা: ফারিয়া
অনলাইন ডেস্ক১৮ নভেম্বর, ২০১৭ ইং ১৮:১৯ মিঃ
গা বেঁচে তো আমার ভাত খাওয়া লাগেনা: ফারিয়া
১০ বছর আগে লাক্স সুন্দরী হিসেবে লাইম লাইটে আসেন মডেল, অভিনেত্রী ফারিয়া শাহরিন। বিভিন্ন পণ্যের মডেল, নাটক ও চলচ্চিত্রে অভিনয় করে খুব দ্রুতই সবার মন জয় করে নেন তিনি। তবে অভিনয় করলেও পড়াশুনাকে কখনো বাদ দেন নি ফারিয়া। উচ্চশিক্ষার জন্য মালয়শিয়াতে চলে যান ফরিয়া। 
 
মালয়শিয়ায় থাকলেও বাংলাদেশি ভক্তদের সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক দিয়ে নিয়মিত যোগাযোগ রাখেন তিনি। ফারিয়া ফেসবুকে খুবই সক্রিয়। তবে এই ফেসবুকের কল্যাণে তাকে নিয়মিত বিড়ম্বনার শিকারও হতে হয়। মঙ্গলবার ফারিয়া ‘একজন স্বাস্থ্যবতী নারী’ ক্যাপশন দিয়ে নিজের একটি ছবি ফেসবুকে প্রকাশ করে। সেটি দেখার পর প্রশংসার পাশাপাশি ফারিয়ার স্বাস্থ্য নিয়ে বেশ সমালোচনা হয়।
আর এই সমালোচনার জবাবে পরদিন বুধবার ফারিয়া ফেসবুকে লেখেন, ‘হ্যাঁ আমার কিছু ওজন বেড়েছে। যেহেতু পড়াশুনার জন্য আমি দেশের বাইরে থাকছি তাই রান্না করার সময় হয় না, নিজে তেমন রান্নাও পারি না। তাই প্রায় প্রতিদিনই জাঙ্কফুড খেতে হত। তাই এই ওজন বাড়াটা কোন আশ্চর্যজনক বিষয় নয়। হ্যা স্থুলতাকে আমি সমর্থন করছি না। কিন্তু এটা আমার জীবন। আমার যখন ইচ্ছে হবে তখন খাব, যখন ইচ্ছে হবে ডায়েট করব। মিডিয়ার কিছু মেয়ের মতক নিশুতি হওয়টা সম্ভব না। গা বেঁচে তো আমার ভাত খাওয়া লাগে না। সংসার ও চালাতে হয় না। এখন আমার সব ধ্যান জ্ঞান আমার ক্যারিয়ার নিয়ে। মিডিয়া তো আমার শখ। যদি কোনদিন নিয়মিত হই নি যে তৈরী করেই কাজ করবো। তাই যারা নসিয়ৎ দিতে আসবেন বা ফ্রি ফ্রি জ্ঞান দিতে আসেন তাদের জন্য মধ্যমা! কিংবা কিছু টাকা ভিক্ষা নিতে পারেন কেননা ফ্রি ফ্রি কিছু নেয়া অভ্যাস কি না...’
 
সম্প্রতি ফারিয়া দেশে ফিরে এসেছেন। মিডিয়াতেও কাজ শুরু করেছেন এই অভিনেত্রী । একটি বেসরকারী টেলিভিশনে উপস্থাপনার কাজও শুরু করেছেন ফারিয়া।
 
ইত্তেফাক/ রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৪
যোহর১১:৫১
আসর৪:১১
মাগরিব৫:৫৪
এশা৭:০৭
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৪৯