বিনোদন | The Daily Ittefaq

দিল্লিতে ‘শ্লীলতাহানি’র শিকার জেরিন খান

দিল্লিতে ‘শ্লীলতাহানি’র শিকার জেরিন খান
অনলাইন ডেস্ক১৯ নভেম্বর, ২০১৭ ইং ১৭:৪৭ মিঃ
দিল্লিতে ‘শ্লীলতাহানি’র শিকার জেরিন খান
জেরিন খান অভিনীত ‘আকসার ২’ সিনেমাটি গত ১৭ নভেম্বর মুক্তি পেয়েছে । এ ছবির প্রচারণায় দিল্লি গিয়েছিলেন এই নায়িকা। কিন্তু সেখানে জনতার ভিড়ে নিজেকে রক্ষা করতে পারলেন না বলিউড অভিনেত্রী। অজ্ঞাতপরিচয়ের একদল ব্যক্তিদের হাতে শ্লীলতাহানির মতো পরিস্থিতির শিকার হতে হয় জারিনকে।
 
এই ঘটনায় মারাত্মক ক্ষুব্ধ অভিনেত্রী। ছবি নির্মাতাদের নিজের ক্ষোভের কথা জানিয়েছেনও তিনি। জেরিনের ঘনিষ্ঠ সূত্রের বক্তব্য, পুরো সফরটাই ছিল সুন্দর। কিন্তু একেবারে শেষে এসে তাল কেটে যায়। পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা না থাকার জন্যেই এই অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে তাকে পড়তে হয়। এই ঘটনার পর গভীর রাতের বিমান ধরে মুম্বাই ফিরেন তিনি।
জানা গেছে, সেই অনুষ্ঠান থেকে বেরিয়ে আসার সময় জেরিনের আশেপাশে কোনও নিরাপত্তা কর্মী রাখেননি অনুষ্ঠানের আয়োজকরা। সেই সময়ই ৪০ থেকে ৫০ জনের একটি দল প্রায় জেরিনের গায়ের কাছে এসে সেলফি তুলতে চায়। এমনকি জোর করে তাদের ক্যামেরা ফোন জারিনের মুখের সামনে ধরে। শ্লীলতাহানির মতো পরিস্থিতি তৈরি হয়।
 
জেরিন জানান, যখন এই ঘটনাটি ঘটছে, তখন আয়োজকদের মধ্যে থাকা একজন পুরুষ সদস্যও তাকে সাহায্য করতে এগিয়ে আসেননি। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। কোনও মতে নিজেকে রক্ষা করে সেখান থেকে বেড়িয়ে আসেন জেরিন। এই প্রসঙ্গে নিজের বিরক্তি প্রকাশ করেছেন নায়িকা।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭