বিনোদন | The Daily Ittefaq

সার্ক চলচ্চিত্র উৎসবে কুমার বিশ্বজিতের ‘সারাংশে তুমি’

সার্ক চলচ্চিত্র উৎসবে কুমার বিশ্বজিতের ‘সারাংশে তুমি’
অনলাইন ডেস্ক২১ নভেম্বর, ২০১৭ ইং ১৯:২৯ মিঃ
সার্ক চলচ্চিত্র উৎসবে কুমার বিশ্বজিতের ‘সারাংশে তুমি’
শ্রীলঙ্কার রাজধানী কলম্বোতে মঙ্গলবার শুরু হয়েছে ‘সার্ক চলচ্চিত্র উৎসব’। এতে অংশ নিচ্ছে সার্কভুক্ত আটটি দেশ। জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের গাওয়া গান থেকে নির্মিত ও  বাংলা ঢোল প্রযোজিত ছবি ‘সারাংশে তুমি’ এই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হবে। 
 
সার্কের আয়োজনে ৫ দিনব্যাপী এ উৎসবে চলচ্চিত্রগুলো প্রদর্শিত হচ্ছে শ্রীলঙ্কার রাজধানী কলোম্বোর জাতীয় চলচ্চিত্র কর্পোরেশনের সিনেমা হলে। সার্কভুক্ত ৮টি দেশের ২৪টি চলচ্চিত্রের মধ্যে আছে বাংলা ঢোল প্রযোজিত কুমার বিশ্বজিতের গান নিয়ে বানানো ‘সারাংশে তুমি’। অন্য ছবিগুলো হলো ‘অজ্ঞাতনামা’, ‘অনিল বাগচীর একদিন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বিবেক’, ‘বিশম্বর বাবুর দায়’ ও ‘জননী’।
 
‌‘সারাংশে তুমি’র এমন খবরে ভালো লাগার কথা জানিয়েছেন কুমার বিশ্বজিৱ। তিনি বলেন, ‘এটি নিশ্চয়ই আমাদের চলচ্চিত্রের জন্য সুখবর। আমার গান নিয়ে বানানো মিউজিক্যাল ফিল্মটি দেশের গণ্ডি পেরিয়ে ভিনদেশি দর্শককে বিনোদন দিতে পারছে ভেবে আমার ভালো লাগছে। এই চলচ্চিত্রের সঙ্গে জড়িত সবাইকে আমার কৃতজ্ঞতা। বাংলা ঢোল ভবিষ্যতেও এমন ছবি তৈরি করবে বলে আশা রাখি।’  
 
বাংলা ঢোলের ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক বলেন, ‌‘ছবিটি তৈরি করে আমরা অভাবনীয় সাড়া পেয়েছি। বাংলা ঢোল সব সময় ব্যতিক্রমী কাজ করতে পছন্দ করে, সবার সহযোগিতা পেলে ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।’ 
 
'সারাংশে তুমি'র গানগুলো লিখেছেন শহীদুল্লাহ ফরায়েজী, কবির বকুল, ইব্রাহিম ফাতমি, শফিক তুহিন, জুলফিকার রাসেল, হেনা ইসলাম ও পঞ্চু ভট্টাচার্য। নকিব খানের সুরে ‘সাম্পানে বাঁধিব ঘর’ ছাড়া সবগুলো গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন কুমার বিশ্বজিৎ নিজেই। এতে তার সহশিল্পীরা হলেন সামিনা চৌধুরী, শুভমিতা ও ন্যানসি।
 
৪২ মিনিট ব্যাপ্তির ছবিটির চিত্রনাট্য লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার, পরিচালনা করেছেন আশিকুর রহমান।  অভিনয় করেছেন অন্তু করিম ও রাহা তানহা খান। ২০১৬ সালের পহেলা বৈশাখে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে উদ্বোধনী প্রদর্শনী হয় ‘সারাংশে তুমি’র। ৫ মে এটি সেন্সর সার্টিফিকেট পায়। ওই বছর ঈদুল ফিতরে একুশে টিভিতে এর টেলিভিশন প্রিমিয়ার হয়। এর পরপরই ‌‘সারাংশে তুমি’ ছবিটি উন্মুক্ত করা হয় দেশের প্রথম ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বাংলাফ্লিক্সে। 
 
ইত্তেফাক/ রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১২ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৫:০৯
যোহর১১:৫২
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩৪
সূর্যোদয় - ৬:৩০সূর্যাস্ত - ০৫:১১