বিনোদন | The Daily Ittefaq

বরুণ ধাওয়ানকে মুম্বাই পুলিশের তিরষ্কার

বরুণ ধাওয়ানকে মুম্বাই পুলিশের তিরষ্কার
অনলাইন ডেস্ক২৩ নভেম্বর, ২০১৭ ইং ১৯:০১ মিঃ
বরুণ ধাওয়ানকে মুম্বাই পুলিশের তিরষ্কার
মুম্বাইয়ের রাস্তায় এক ভক্তের সঙ্গে সেলফি তুলে বিপাকে বলিউড তারকা বরুণ ধাওয়ান। বলিউডের এই নায়ককে ই-চালান পাঠিয়ে সতর্ক করল মুম্বই পুলিশ। অবশ্য বিতর্ক বাড়তে না দিয়ে ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে নিয়েছেন বরুণ।
 
সম্প্রতি রাস্তায় যাওয়ার সময় বদলাপুর তারকা বরুণ যানজটে আটকে পড়েন। ওই সময় তার এক নারী ভক্ত পাশে অটোয় বসেছিলেন। বরুণকে দেখতে পেয়ে ওই সৌভাগ্যবান নারী সেলফির আবদার জানান। সেই আবদার পূরণ করেন বরুণ। এই মুহুর্তটা তার ওই ভক্তের কাছে  অবিস্মরণীয়  হয়ে থাকাটাই স্বাভাবিক। কিন্তু বরুণও ওই মুহুর্তটা সম্ভবত কোনওদিনই ভুলতে পারবেন না। এভাবে রাস্তায় গাড়ির দরজা খুলে ছবি তোলার ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ হয় মুম্বাই পুলিশ। পুলিশের পক্ষ থেকে ট্যুইটারে তিরস্কার করা হয় বরুণকে।
 
মুম্বই পুলিশ জানায়, ‘এ ধরনের অ্যাডভেঞ্চার রূপোলি পর্দাতেই ঠিক, মুম্বইয়ের রাস্তায় নয়। আপনি নিজের, আপনার ফ্যান ও আরও অন্যান্যদেরও জীবনের ঝুঁকি নিয়ে ফেলেছেন। আপনার মতো একজন দায়িত্বশীল মুম্বাইকার ও যুব সমাজের আইকনের কাছ থেকে ভালো কিছু আশা করি। আপনার বাড়িতে একটি ই-চালান পাঠানো হচ্ছে। পরবর্তীকালে কিন্তু আমরা আরও কঠোর হতে বাধ্য হব’।
 
বরুণ সঙ্গে সঙ্গেই নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়ে নিয়েছেন। তার টুইট-‘আমি ক্ষমা চাইছি। আমাদের গাড়ি ট্রাফির সিগন্যালের কাছে থেমে ছিল এবং একজন অনুরাগীর ভাবাবেগ আহত করতে চাইনি। কিন্তু পরবর্তীকালে নিরাপত্তা দিকটি মাথায় রাখব এবং এ ধরনের ঘটনাকে উত্সাহিত করব না’।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৩ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৫:১১
যোহর১১:৫৩
আসর৩:৩৮
মাগরিব৫:১৭
এশা৬:৩৪
সূর্যোদয় - ৬:৩২সূর্যাস্ত - ০৫:১২