বিনোদন | The Daily Ittefaq

জাহিদ হাসানের একি হাল!

জাহিদ হাসানের একি হাল!
অনলাইন ডেস্ক০৬ ডিসেম্বর, ২০১৭ ইং ০৯:৫৪ মিঃ
জাহিদ হাসানের একি হাল!
 
পুরো মুখজুড়ে কাচাপাঁকা দাড়ি। বয়সের ছাপ। প্রথমবার দেখলেই খানিকটা খটকা লাগবে। কে এই ব্যক্তি, উনি কী অভিনেতা জাহিদ হাসান!
 
হ্যাঁ, এভাবেই দেখা গেল তাকে। এর আগে কখনো তিনি পাইলট, কখনো ইঞ্জিনিয়ার, কখনো বা গ্রামের ডাক্তার হিসেবে দেখা গেছে এই অভিনেতাকে। এবার সেই জাহিদ হাসান আবহাওয়াবিদ। 
গ্রামের একমাত্র আবহাওয়াবিদ হিসেবে তাকে সবাই চেনে। তবে গ্রামবাসীদের মধ্যে তার গ্রহণযোগ্যতা কতটুকু সে বিষয়ে অনেকেরই আছে প্রশ্ন। একদল লোক তাকে স্বীকৃতি দিতে নারাজ। এদিকে জাহিদ হাসানের মনোবল দৃঢ়। তার বিশ্বাস তিনি অবশ্যই আবহাওয়া সম্পর্কে বিশেষভাবে জ্ঞাত।
 
নির্মিত হয়েছে একক নাটক ‘আবহাওয়াবিদ’। শেষ দৃশ্যে একটি চমক দিয়েই শেষ হবে নাটক। এই নাটকে জাহিদ হাসানকে সম্পূর্ণ নতুন রূপে দেখা যাবে বলে জানালেন নির্মাতা সোহেল রানা ইমন। পূবাইলের একটি শুটিং হাউজে সম্প্রতি শেষ হয়েছে নাটকটির কাজ। এর চিত্রনাট্য করেছেন আল নাহিয়ান।
নাটকটিতে জাহিদ হাসান ছাড়া আরো অভিনয় করেছেন ফারহানা মিলি, শিখা কর্মকার, টুনটুনি, সিদ্দিক মাস্টার, এমিলা হক, আল আমিন, জান্নাতুল ফেরদৌস প্রমুখ। শিগগিরই ‘আবহাওয়াবিদ’ নাটকটি বেসরকারী একটি টিভি চ্যানেলে প্রচারিত হবে।
 
দৈনিক ইত্তেফাক/আনিসুর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬