বিনোদন | The Daily Ittefaq

সব অন্যায়ের সুবিচার চান অপু বিশ্বাস

সব অন্যায়ের সুবিচার চান অপু বিশ্বাস
তানভীর তারেক০৭ ডিসেম্বর, ২০১৭ ইং ১০:০১ মিঃ
সব অন্যায়ের সুবিচার চান অপু বিশ্বাস
 
চিত্রনায়ক শাকিব খানের ডিভোর্স লেটার পাঠানোর পর অপু বিশ্বাস কী উদ্যোগ নেবেন সেই কৌতূহল সহজেই শেষ হচ্ছে না। গতকাল ইত্তেফাক বিনোদন বিভাগে অনেক ভক্ত ফোন করে অপু বিশ্বাসের বর্তমান অবস্থানও জানতে চেয়েছেন।
 
অপু বিশ্বাস ফেসবুক ম্যাসেঞ্জারে জানিয়েছেন, তিনি ঢাকায় রয়েছেন। তিনি বলেন, আমার সন্তান, আমার কাজ-ক্যারিয়ার নিয়ে আমাকে বাঁচতে দিন। একজন নারী হিসেবে আমি সকলের সহযোগিতা চাই। আমি কোনো অন্যায় করলে আমার শাস্তি হোক। কিন্তু আমার প্রতি কোনো অন্যায় হলে, সেটিও যেন সুবিচার পাই। এটাই আমার সকলের কাছে একমাত্র প্রার্থনা।
 
 
তবে গণমাধ্যমে আনুষ্ঠানিক কোনো সাক্ষাৎকার বা কোনো বক্তব্য দেননি অপু বিশ্বাস। প্রতিবেদকের সাথে কথা হলে অপু বিশ্বাস বলেন, ডিভোর্স যেহেতু আইনি প্রক্রিয়া তাই বাকি বিষয় বা এর প্রতিউত্তর আমার আইনজীবীর মাধ্যমেই সুরাহা হবে। সেটা লিখিত আকারেও পাবেন। এ নিয়ে আমি সাংবাদিকদের একটি ব্রিফিং দেবো। শাকিব হয়তো ডিভোর্স লেটার পাঠিয়ে নিত্য কাজে ব্যস্ত  থাকতে পারছেন। কিন্তু আমি সকল কাজের বাইরে একজন মা। মা হিসেবে দায়িত্বটা আমার পালন করতে হয়। একটা বিষয় তার জেনে রাখা ভালো যে, স্বামীর সম্পর্ক হয়তো কাগজে কলমে মুছে ফেলতে পারবেন কিন্তু বাবা স্বত্বা শাকিব মুছতে পারবেন না। বিভিন্ন অনলাইনে সারাদিন অপু বিশ্বাসের বরাত দিয়ে যে কথাগুলো প্রকাশ হয়েছে, তা মিথ্যা ও বানোয়াট বললেন অপু বিশ্বাস। তিনি বলেন, আমি ডিভোর্স সংক্রান্ত কোনো বিষয়ই গণমাধ্যমে বলিনি। সবকিছুই তাদের মনগড়া ব্যাখ্যা। 
 
কবে প্রেস ব্রিফিং করবেন সেটি জানতে চাইলে বললেন, আপনাদের নিয়েই তো করবো তাই অবশ্যই জানতে পারবেন। তবে আইনজীবীর পরামর্শেই আমাকে এগুতে হবে। সময় মতো সবকিছু জানাবো।
 
অন্যদিকে অপু বিশ্বাস সন্তানের ভরণপোষণ ও দেনমোহরসহ বিভিন্ন অনুষঙ্গে কোটি টাকার বেশি দাবি করতে পারেন বলে জানা যায়। অপর একটি সূত্র জানায়, চিত্রনায়ক বাপ্পীর সাথে অপু বিশ্বাসের একটি প্রেমের সম্পর্কের কথা। তবে এই বিষয়টি অপু বিশ্বাস ও বাপ্পী দু’জনই অস্বীকার করেছেন। চিত্রনায়ক বাপ্পী বলেছেন, অপু বিশ্বাসের সাথে প্রেমের সম্পর্কের প্রশ্নই ওঠে না।
 
ইত্তেফাক/আনিসুর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৪ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৫:১১
যোহর১১:৫৩
আসর৩:৩৮
মাগরিব৫:১৭
এশা৬:৩৪
সূর্যোদয় - ৬:৩২সূর্যাস্ত - ০৫:১২