বিনোদন | The Daily Ittefaq

অপু বিশ্বাসের হজ্ব করাও উচিত নয়: তসলিমা নাসরিন

অপু বিশ্বাসের হজ্ব করাও উচিত নয়: তসলিমা নাসরিন
অনলাইন ডেস্ক০৭ ডিসেম্বর, ২০১৭ ইং ১৬:৪০ মিঃ
অপু বিশ্বাসের হজ্ব করাও উচিত নয়: তসলিমা নাসরিন
শাকিবের জন্য অপুকে কান্নাকাটি হাহুতাশ বন্ধ করার পরামর্শ দিয়ে বিতর্কিত লেখিকা তসলিমা নাসরীন বলেছেন, আপাতত অপু বিশ্বাসের কোনও পুরুষকে বিশ্বাস করা উচিত নয়। হজ্ব করাও উচিত নয়। মানুষের পায়ের তলায় পিষ্ট হয়ে মরে যাওয়ার আশঙ্কা ছাড়া ওতে সত্যিকার কোনও ফায়দা নেই।
 
মঙ্গলবার নিজের ভেরিফয়েড ফেসবুক পেজে শাকিব-অপুর ‘ডিভোর্স’ নিয়ে মন্তব্য করতে গিয়ে তিনি ঢাকাই চলচ্চিত্রে নায়িকা অপু বিশ্বাসকে এই পরামর্শ দিয়েছেন।
 
তিনি আরো বলেন, অপুকে এখন নিজের পায়ের তলার মাটি যেমন আরো শক্ত করতে হবে। মনের ভেতরের মাটিও আরও শক্ত করতে হবে। মেয়েদের পায়ের তলার মাটি, মনের ভেতরের মাটি --- দুটোই এত নরম যে যে কেউ তাদের ডুবিয়ে দিতে পারে কাদায়, যে কেউ আবার তাদের মনেও অনায়াসে ডুবে যেতে পারে।
 
 
তসলিমা নাসরীন স্ট্যাটসে লেখেন, বাংলাদেশের ছবির হিরো শাকিব তালাক দিচ্ছে বাংলাদেশের ছবির হিরোইন অপু বিশ্বাসকে । অপুর দোষ, অপু তার স্বামীর নির্দেশ পালন করেনি, তার কথা শোনেনি। শাকিবকে ভালোবেসে অপু নিজের ধর্ম ছেড়ে শাকিবের ধর্ম গ্রহণ করেছে, শাকিবের বাড়িতে ঝি চাকরের মতো কাজকর্ম করেছে। শাকিব বিয়ের ব্যাপারটা লুকিয়ে রাখতে বলেছে বলে লুকিয়ে রেখেছে, বাচ্চা হওয়ার খবরটাও লুকিয়ে রাখতে বলেছে বলে দীর্ঘকাল লুকিয়ে রেখেছে, বাচ্চা হওয়ার সময় শাকিব হাসপাতালে যায়নি তারপরও শাকিবের জন্য অপুর ভালোবাসা কিছু কমেনি। এখন বাচ্চা কোলে মেয়েটি পাচ্ছে তালাকনামা। শাকিবের মতো আত্মম্ভরী পুরুষতান্ত্রিকের সংগে তালাক হয়ে যাওয়া অবশ্য ভালো। স্বনির্ভর মেয়ে নিজের দেখভাল নিজেই করতে পারে।
 
ইত্তেফাক/রেজা
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৩
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৮