বিনোদন | The Daily Ittefaq

এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারী প্রিয়াঙ্কা!

এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারী প্রিয়াঙ্কা!
অনলাইন ডেস্ক০৭ ডিসেম্বর, ২০১৭ ইং ২১:৪৯ মিঃ
এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারী প্রিয়াঙ্কা!
২০১৭ সালে এশিয়া অঞ্চলের সেরা আবেদনময়ীর খেতাব জিতলেন প্রিয়াঙ্কা চোপড়া। দ্বিতীয় স্থানে আছেন ভারতের টেলিভিশন তারকা নিয়া শর্মা। হলিউড মাতানো দীপিকা পাড়ুকোন আছেন তালিকার তিন নম্বরে। চারে আছেন আলিয়া ভাট। ‘রইস’খ্যাত পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান স্থান পেয়েছেন পাঁচে। 
 
সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া একবার-দুবার নয়, এ নিয়ে পাঁচবার খেতাব জিতলেন।
এনডিটিভি অনলাইনের খবরে বলা হয়েছে, ইস্টার্ন আই পত্রিকা এশিয়া অঞ্চলের সেরা আবেদনময়ী নারীর একটি তালিকা তৈরি করেছে। প্রতিবছরই এই তালিকা করে পত্রিকাটি। তালিকাটি করতে একটি জরিপ চালানো হয়। সেই জরিপে সবচেয়ে বেশি ভোট পান প্রিয়াঙ্কা চোপড়া। পুরো তালিকা শুক্রবার প্রকাশ করা হবে।
 
এই স্বীকৃতির খবর শুনে প্রিয়াঙ্কা বেশ উচ্ছ্বসিত। বৃহস্পতিবার এক টুইটার বার্তায় তিনি লিখেছেন, ‘এই পুরস্কারের জন্য আমার অবশ্যই বাবা-মাকে ধন্যবাদ জানানো উচিত। হা...হা...! এটি পুরোপুরি তাঁদের জিনের ফলাফল। আর প্রতি মুহূর্তে সবাই আমাকে যে ভালোবাসা দিয়েছেন, সেটিই আমাকে পঞ্চমবারের মতো তালিকার প্রথমে নিয়ে গেছে। ধন্যবাদ ইস্টার্ন আই। আপনারা জানেন, কীভাবে একজন মেয়েকে উৎসাহিত করতে হয়!’
প্রিয়াঙ্কার কাজের সঙ্গেই জড়িয়ে আছেন তার মা মধু চোপড়া। প্রিয়াঙ্কার প্রযোজনা সংস্থা পার্পল পেবল পিকচার্সের দেখভাল করেন তিনি। এ ছাড়া নায়িকা মেয়ের ম্যানেজার হিসেবেও কাজ করেন মধু চোপড়া। অন্যদিকে বাবা অশোক চোপড়া পেশায় ছিলেন চিকিৎসক। ক্যানসারে ভুগে ২০১৩ সালে তাঁর মৃত্যু হয়।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৩
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৮