বিনোদন | The Daily Ittefaq

বিয়ে সেরে দেশে ফিরলেন বিরাট-আনুশকা দম্পতি

বিয়ে সেরে দেশে ফিরলেন বিরাট-আনুশকা দম্পতি
অনলাইন ডেস্ক২০ ডিসেম্বর, ২০১৭ ইং ২১:৪৫ মিঃ
বিয়ে সেরে দেশে ফিরলেন বিরাট-আনুশকা দম্পতি
ভারতের সবচেয়ে জনপ্রিয় তারকা জুটি বিরাট কোহলি ও আনুশকা সদ্য বিয়ে সেরে দেশে ফিরেছেন। ইতালির তাস্কানিতে স্বপ্নের মতো বিয়ের অনুষ্ঠানের পর এ বার তাদের রিসেপশনের পালা।
 
বিয়ের পর ইউরোপের কোনও বরফে মোড়া জায়গায় হানিমুনেও গিয়েছিলেন নবদম্পতি। সেখান থেকে একটি ছবি শেয়ার করেছিলেন আনুশকা। বিদেশের পর্ব মিটিয়ে এ বার দেশে ফিরেছেন বিরুষ্কা। ইনস্টাগ্রামে বিরাট-আনুশকার একটি ফ্যানক্লাব কয়েকটি ছবি শেয়ার করেছে। আর সেখানেই লেখা হয়েছে, দিল্লিতে বিরাটের এক আত্মীয়ের বাড়িতে জমজমাট আড্ডায় মেতেছেন নবদম্পতি।
 
দু’জনেই পরেছেন ভারতীয় পোশাক। বিরাটের সাদা কুর্তা-পাজামা এবং আনুশকার গোলাপি স্যুট নজর কেড়েছে ফ্যানেদের। বাড়ি ফিরে এখন শুধুই কোয়ালিটি টাইম কাটাচ্ছেন নবদম্পতি। ইনস্টাগ্রামের একটি ছবির ক্যাপশনে লেখা হয়েছে, ‘ভাবনাদির সঙ্গে মিস্টার অ্যান্ড মিসেস কোহালি’।
 
আগেই জানা গিয়েছিল, ইতালি থেকে দেশে ফিরে দু’টি রিসেপশন পার্টি রয়েছে বিরুষ্কার। ২১ ডিসেম্বর দিল্লিতে এবং ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে। বৃহস্পতিবারের রিসেপশন হবে শুধুই পরিবার এবং ঘনিষ্ঠদের জন্য। বলিউড এবং ক্রিকেট দুনিয়ার সেলিব্রিটিরা যোগ দেবেন ২৬ ডিসেম্বরের পার্টিতে। আনন্দবাজার।
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪