বিনোদন | The Daily Ittefaq

ঢাকা উত্তরের মেয়র পদে ব্যান্ডশিল্পী শাফিন

ঢাকা উত্তরের মেয়র পদে ব্যান্ডশিল্পী শাফিন
অনলাইন ডেস্ক২৬ ডিসেম্বর, ২০১৭ ইং ১৩:৫০ মিঃ
ঢাকা উত্তরের মেয়র পদে ব্যান্ডশিল্পী শাফিন
ছবি: ফোকাস বাংলা
 
শাফিন আহমেদ, শীর্ষস্থানীয় ব্যান্ড মাইলসের বেজ গিটারিস্ট ও প্রধান গায়ক হিসেবেই একনামেই তার পরিচিত। এবার তিনি আসছেন নতুন পরিচয়ে, আসছে ডিএনসিসি উপনির্বাচনে মেয়র প্রার্থী হলেন।
 
ববি হাজ্জাজের দল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) থেকে প্রার্থী হচ্ছেন শাফিন। আজ মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ববি হাজ্জাজ তার দলের মেয়র প্রার্থী হিসেবে শাফিন আহমেদের নাম ঘোষণা করেছেন।
 
সংবাদ সম্মেলনে ববি হাজ্জাজ বলেন, আসন্ন ডিএনসিসি উপনির্বাচনে মেয়র পদে এনডিএম প্রতিদ্বন্দ্বিতা করতে চায়। আমরা বিশ্বাস করি একমাত্র নির্বাচনের মাধ্যমেই ক্ষমতার পালাবদল এবং জনগণের মতামতের প্রতিফলন ঘটা সম্ভব।
এ সময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক খোকন চৌধুরী, বিভাগীয় সম্পাদক জিসান খান, যুগ্ম সাংগঠানিক সম্পাদক হাওলাদার আবুল হোসেন, দপ্তর সম্পাদক হুমায়ন পারভেজ খান প্রমুখ।
 
উল্লেখ্য, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে তফসিল ঘোষণা ও ফেব্রুয়ারির শেষ সপ্তাহে ভোট গ্রহণের প্রস্তুতি চলছে। গত ৩০ নভেম্বর লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আনিসুল হক মারা যাওয়ায় ঢাকা উত্তর সিটির মেয়র পদ শূন্য হয়।
 
ইত্তেফাক/আনিসুর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২