বিনোদন | The Daily Ittefaq

শাকিব এত সুন্দর একটি সংসার এভাবে নষ্ট করে দিচ্ছ?

শাকিব এত সুন্দর একটি সংসার এভাবে নষ্ট করে দিচ্ছ?
অনলাইন ডেস্ক৩১ ডিসেম্বর, ২০১৭ ইং ১২:১৬ মিঃ
শাকিব এত সুন্দর একটি সংসার এভাবে নষ্ট করে দিচ্ছ?
 
সবশেষ গেল শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে ওমর সানী ও তার প্যানেলকে সমর্থন দিয়েছিলেন শাকিব। চলচ্চিত্র পরিবারের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে শাকিবের দুঃসময়ে পাশে ছিলেন সানী-মৌসুমী দম্পতি। শাকিব-অপুর সংসার কেন্দ্রিক ঝামেলায় আবারো পাশে দাঁড়ালেন তারা, শাকিব-অপুকে পরামর্শ দিলেন বড়ভাইয়ের জায়গা থেকে।
 
গতকাল রাতে ওমর সানী একটি বিশদ পোস্ট দিয়েছেন ফেসবুকে। ইত্তেফাকের পাঠকদের জন্য হুবহু স্ট্যাটাসটি তুলে ধরা হলো।
 
‘‘শাকিব খানের শুরুটা হয়েছিল আমার আর মৌসুমীর হাত ধরে, সোহান সাহেবের ছবিতে আমার শ্যালিকা ইরিনের নায়ক হয়ে। তাকে আমি ছোট ভাইয়ের মতো স্নেহ করি, আদর করি। আমি চাই শাকিব সুন্দর একটি সংসার করুক, স্ত্রী-সন্তান নিয়ে। তার ফুটফুটে একটি বাচ্চা আছে, যার নাম জয়। কত সুন্দর তার মুখ, তাকে দেখলে মনে হয় এত মায়াবী শিশু আর হয়না। শাকিবের একজন স্ত্রী আছে, সেও সিনেমার নায়িকা।
কিন্তু শাকিব তুমি কি করছো? এত সুন্দর একটি সংসার এভাবে নষ্ট করে দিচ্ছ? তুমি কি চাও জয় তার বাবার আদর না পাক? অপু তার স্বামীর সোহাগ বঞ্চিত হোক? আমি ও মৌসুমী ক্যারিয়ারের শীর্ষসময়ে বিয়ে করেছিলাম, পবিত্র বন্ধনে আবদ্ধ হয়েছিলাম। আমরা কি নিজেদের ভালোবাসার কথা দেশবাসীকে, ভক্তদের জানাইনি? আমাদের ভক্তরা তা সাদরে গ্রহণ করেছে। আমাদের ভালোবেসেছে, আজো বাসছে। মৌসুমী আজো দেশের প্রধান নায়িকা। আমাদের দুই সন্তান এতদিন পরেও তাদের বাবা-মায়ের আদর, শাসন, স্নেহ পাচ্ছে। আমি চাই তুমি ও তোমার স্ত্রী তোমাদের দায়িত্ব পালন করবে জয়ের প্রতি।
 
অপুর প্রতি আমার উপদেশ, তুমি স্বামী-সংসারে মন দাও। মেয়েদের বড় অলংকার তার স্বামী, স্বামীর অহংকার তার স্ত্রী। এ অলংকার, এ অহংকার রক্ষা করতে হবে তোমাদেরকেই। ক্যারিয়ারের চেয়েও অনেকসময় বড় হয় সংসার, ভালোবাসা থাকলে, বিশ্বাস থাকলে, পরিশ্রম করলে সব একসুতোয় গেঁথে যাবে। যে মালা কারো কানকথায় ছিঁড়বেনা। আমি চাই তুমি সংসার করে যাও একজন আদর্শ স্ত্রীর মতো।
 
তোমরা দুজনেই আমাদের প্রিয়, স্নেহভাজন। তোমাদের মঙ্গলের জন্যই আমি বলছি, তোমরা সব ভুলে গিয়ে এক হয়ে যাও। জয়ের দিকে চেয়ে, তোমাদের ভক্ত দর্শকের দিকে চেয়ে। জয়ের জয় হোক, ভালোবাসার জয় হোক।’’
 
ইত্তেফাক/আনিসুর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭