বিনোদন | The Daily Ittefaq

কোহলিকে রেখেই ফিরে এলেন আনুশকা

কোহলিকে রেখেই ফিরে এলেন আনুশকা
অনলাইন ডেস্ক০৭ জানুয়ারী, ২০১৮ ইং ২১:২২ মিঃ
কোহলিকে রেখেই ফিরে এলেন আনুশকা
প্রথম টেস্ট মাঝপথে রেখেই দক্ষিণ আফ্রিকা থেকে ফিরে এলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। গত ২৬ ডিসেম্বর মুম্বাই রিসেপশনের পর দিনই বিরাটদের সঙ্গে কেপটাউনে উড়ে গিয়েছিলেন নব বিবাহিত নায়িকা। আনুশকা একা নন, বেশির ভাগ খেলোয়াড়ের সঙ্গেই গিয়েছেন তাদের স্ত্রী, সন্তানরা। অন্যরা থেকে গেলেও ফিরে আসতে হল আনুশকাকে।
 
রবিবার দুপুরেই তিনি ফিরলেন মুম্বাইয়ে। বিমানবন্দরে পাপারাৎজিদের দেখে হাসিমুখে হাতও নেড়েছেন নায়িকা। পরেছিলেন কালো জাম্পস্যুট আর সাদা স্নিকার্স।
 
কেপটাউনে শুক্রবার থেকে শুরু হয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ। পর পর রয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ, ছয়টি ওয়ান ডে এবং তিনটি টি টোয়েন্টি ম্যাচ। টেস্ট ম্যাচের প্রথম দিন গ্যালারিতে ছিলেন আনুশকা। বিরাটের পারফরম্যান্স খারাপ হওয়ায় তাকেও ট্রোলড হতে হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও তা নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি বিরুষ্কার কেউই।
আপাতত সব ভুলে কাজ শুরু করতে চাইছেন অভিনেত্রী। এ বছরে আনুশকার হাতে রয়েছে ‘পরী’, ‘জিরো’ এবং ‘সুই ধাগা’র মতো তিনটি বিগ বাজেটের ছবি। ‘পরী’ ছবির প্রযোজকও তিনি। তাই রয়েছে বাড়তি দায়িত্বও।
 
ইন্ডাস্ট্রি সূত্রে খবর, শাহরুখ ও ক্যাটরিনার সঙ্গে ‘জিরো’র শুটিং শুরু করবেন আনুশকা। ইতিমধ্যেই সেই ছবির টিজার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 
ইত্তেফাক/রেজা   
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৮ মে, ২০১৮ ইং
ফজর৩:৪৬
যোহর১১:৫৬
আসর৪:৩৫
মাগরিব৬:৪৩
এশা৮:০৫
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৩৮