বিনোদন | The Daily Ittefaq

অনন্য মামুন ছাড়া পেয়েছেন, দেশে ফিরছেন শনিবার

অনন্য মামুন ছাড়া পেয়েছেন, দেশে ফিরছেন শনিবার
অনলাইন ডেস্ক১২ জানুয়ারী, ২০১৮ ইং ১৯:০৯ মিঃ
অনন্য মামুন ছাড়া পেয়েছেন, দেশে ফিরছেন শনিবার
মানব পাচারের অভিযোগে গত বছরের ২৪ ডিসেম্বর রাতে মালয়েশিয়ার কুয়ালালামপুরের একটি হোটেল থেকে গ্রেপ্তার হয়েছিলেন বাংলাদেশি চিত্রপরিচালক অনন্য মামুন। তার বিরুদ্ধে অভিযোগ ছিল, সাংস্কৃতিক অনুষ্ঠানের নামে আদম পাচার করেছেন তিনি। বিষয়টি মালেশিয়ান পুলিশ অবগত হয়েই অনন্য মামুনকে আটক করে।
 
তবে গণমাধ্যম সূত্রে জানা যায়, অনন্য মামুন এখন মুক্ত। শুক্রবার বাংলাদেশ সময় সন্ধ্যা ছ’টার ফ্লাইটে তার বাংলাদেশে ফেরার কথা ছিল। কিন্তু ফ্লাইট মিস করায় তিনি শুক্রবার রাতে ঢাকা ফিরতে পারছেন না। 
 
মামুন দেশে ফিরে সংবাদ সম্মেলন করে পুরো ঘটনার বিস্তারিত তুলে ধরবেন।
 
কুয়ালালামপুর বিমানবন্দর থেকে অনন্য মামুন সাংবাদিকদের বলেন, ‘মালয়েশিয়ার পুলিশ আমাদের বিরুদ্ধে আদম পাচারের কোনো প্রমাণ পায়নি। তাই ৮ জানুয়ারি আমাদের ছেড়ে দিয়েছে। এখন আমরা এয়ারপোর্টে অবস্থান করছি। বিকেল ৫টায় আমাদের ফ্লাইট ছিলো। কিন্তু আবহাওয়া খারাপ হওয়ায় ফ্লাইট বিলম্বিত হয়েছে। আমরা এখন ইমিগ্রেশনে ফ্লাইটের অপেক্ষায় আছি। আশা করছি রাতের মধ্যে দেশে পৌঁছাতে পারবো।’
 
গেল (২৩ ডিসেম্বর) রাতে মালেশিয়ায় অনুষ্ঠিত হয় বাংলাদেশ নাইট নামক একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের। সেখানে অংশ নেন দেশের অনেক নামি তারকা। ওই অনুষ্ঠানের আয়োজকদের একজন ছিলেন অনন্য মামুন। আর এই অনুষ্ঠানের আড়ালেই নাকি তিনি আদম পাচারের মতো অপরাধ করছেন বলে অভিযোগ ওঠে।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩১
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৬