বিনোদন | The Daily Ittefaq

শারীরিক চাহিদা ভালবাসার সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত: সাইফ আলি খান

শারীরিক চাহিদা ভালবাসার সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত: সাইফ আলি খান
অনলাইন ডেস্ক১৩ জানুয়ারী, ২০১৮ ইং ১৮:২৫ মিঃ
শারীরিক চাহিদা ভালবাসার সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত: সাইফ আলি খান
নারীময় ছিল সম্পূর্ণ যৌবন, তবুও অন্তরঙ্গতার জন্য কখনও কারোর মন ভাঙেননি পাতৌদির ছোটে নবাব সাইফ আলি খান পতৌদি। পাশ্চাত্য কায়দায় বড় হয়েছেন তিনি, বিদেশে থাকাকালীন ‘অ্যাডাল্ট’ ছবিও প্রচুর দেখেছেন। নারীসঙ্গও পেয়েছেন তিনি প্রায় সবসময়। শারীরিক সম্পর্কেও জড়িয়েছেন একাধিকবার। কিন্তু কোনও নারীকে শয্যায় পাওয়ার জন্য কখনও ‘আই লাভ ইউ’ বলেননি কাউকে, নব্বইয়ের দশকে ভারতের ‘স্টারডাস্ট’ ম্যাগাজিনে দেয়া সাক্ষাৎকারে এমনটিই জানিয়েছিলেন সাইফ।
 
সম্প্রতি সেই পুরানো সাক্ষাৎকার আবারো নতুন করে প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম পিঙ্কভিলা। এরপরই সেই সাক্ষাৎকারটি ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে।
 
 
দৈহিক সম্পর্ককেও ভালবাসার মতই প্রয়োজনীয় বলে মনে করেন সাইফ। তার মতে, শারীরিক চাহিদা ভালবাসার সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত। দৈহিক সম্পর্ক দুটি মানুষের মধ্যে যোগাযোগের অন্যতম পুরানো উপায়। অবশ্য ভালবাসা না থাকা সত্ত্বেও বহু বার সম্পর্কে জড়িয়েছেন তিনি। কিন্তু মিথ্যে অনুভূতির কথা বলে কখনও কোনও মেয়েকে ঠকাননি। সম্পর্কে যাওয়ার আগেই নাকি মেয়েদের জানিয়ে দিতেন নিজের মনের কথা। তবে ভাল না বাসলেও প্রত্যেক নারীকেই সন্মান করতেন তিনি।
 
 
এই ইতিহাস এখন পুরোনো। বর্তমানে ‘হ্যাপিলি ম্যারেড’ ছোট নবাব। স্ত্রী বলিউড কুইন করিনার প্রতিও রয়েছে তার অফুরন্ত ভালবাসা। তাই এখন তার কাছে কোনও ‘প্রস্তাব’ এলে, তিনি সসম্মানে হাসিমুখে সেই নারীকে জানিয়ে দেন যে ‘সরি ম্যাম, রং নাম্বার’। ও হ্যাঁ কারিনার আগে সাইফ অমৃতা সিংকেও বিয়ে করেছিলেন। অবশ্য পরে তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়।
 
ইত্তেফাক/ রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২