বিনোদন | The Daily Ittefaq

‘খবরটি সত্য নয়, অন্তত এখন পর্যন্ত’

‘খবরটি সত্য নয়, অন্তত এখন পর্যন্ত’
অনলাইন ডেস্ক২১ জানুয়ারী, ২০১৮ ইং ১৪:৫৯ মিঃ
‘খবরটি সত্য নয়, অন্তত এখন পর্যন্ত’
 
বিশ্বসুন্দরীর খেতাব বয়ে আনা ভারতের মানসী চিল্লার। শিগগিরই বলিউডে অভিষেক হচ্ছে বলে গুঞ্জন উঠেছে কয়েকদিন ধরে। করণ জহরের হাত ধরে তার অভিষেক হচ্ছে বলে খবর প্রকাশিত হয়।
 
সেখানে বলা হয়, ‘স্টুডেন্ট অব দি ইয়ার ২’-এ দেখা মিলবে মানসীর। ‘মিস ইন্ডিয়ার’ অনুষ্ঠান ও ‘ফিল্মফেয়ার গ্ল্যামার অ্যান্ড স্টাইল অ্যাওয়ার্ড ২০১৭’-এ মানসীর সঙ্গে সাক্ষাৎ হয় করণের। সেখান থেকেই করণ ‘স্টুডেন্ট অব দি ইয়ার ২’-এর দ্বিতীয় নারী চরিত্র হিসেবে মানসীকে স্থির করেন।
 
স্টুডেন্ট অব দি ইয়ারের প্রথম পর্বে দুই নায়ক এবং এক নায়িকা দেখা গেলেও এবার হচ্ছে তার বিপরীত। দুই নায়িকা ও এক নায়কের রসায়নে নির্মিত হতে যাচ্ছে স্টুডেন্ট অব দি ইয়ার-২। নায়কের ভূমিকায় অভিনয় করছেন ‘বাঘি’খ্যাত টাইগার শ্রফ।
 
তবে করণের হাত ধরে মানসীর সিনেমায় পদার্পনের খবরটি নির্মাতা নিজেই উড়িয়ে দিয়েছেন। করণ বলেণ, ‘আপনারাও যেমন খবরটি শুনেছেন, আমিও শুনলাম টাইগারের বিপরীতে মানসী স্টুডেন্ট অব দি ইয়ার-২ তে অভিনয় করবেন! কিন্তু খবরটি কোথায় পেলেন আপনারা! এইটুকু বলতে চাই, খবরটি সত্য নয়, অন্তত এখন পর্যন্ত।'
 
তবে মানসীকে প্রশংসা করতে ভুল করেননি করণ, তিনি আরো বলেন, আমরা তাকে নিয়ে গর্বিত, ও অনেক সুন্দরী এটা নিসন্দেহে বলা যায়।’ দি ইন্ডিয়ান এক্সপ্রেস।
 
ইত্তেফাক/আনিসুর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০