বিনোদন | The Daily Ittefaq

‘শাকিব নিজে ফোন করেনি, কাউকে দিয়েও ফোন করায়নি’

‘শাকিব নিজে ফোন করেনি, কাউকে দিয়েও ফোন করায়নি’
অনলাইন ডেস্ক২৫ জানুয়ারী, ২০১৮ ইং ১১:৫৪ মিঃ
‘শাকিব নিজে ফোন করেনি, কাউকে দিয়েও ফোন করায়নি’
 
গত বছর থেকে শুরু, শাকিব-অপু দম্পতিকে ঘিরে এই আলোচনা যেন থামছেই না। কখনো বিয়ের কথা ফাঁস, কখনো সন্তানকে রেখে অপুর কলকতা যাওয়া নিয়ে তাদের দ্বন্দ্ব, আবার বছর শেষে আসে সবচেয়ে বড় আলোচনা- অপুকে ডিভোর্স লেটার পাঠান শাকিব। 
 
এরপর অনেকটা দেশ থেকে শাকিবের নিরুদ্দেশ দিনযাপন, শুটিংয়ের কাজ দেখিয়ে রয়েছেন বাইরে। এরপরও থামেনি তাদের দ্বন্দ্ব। তাদের কাদা ছোড়াছুড়ি চলছেই।
 
ডিভোর্স লেটার নিয়ে আলোচনার রেশ কাটতে না কাটতেই এবার অপু বিশ্বাসের বিরুদ্ধে পুত্র আব্রাহাম খান জয়কে দেখতে না দেয়ার অভিযোগ তুলেছেন শাকিব। তবে তা মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন অপু বিশ্বাস।
অপু বলেন, বারবার আমার পারিবারিক বিষয়গুলো সংবাদমাধ্যমে নিয়ে আসতে চাচ্ছি না। ওই নিউজের শিরোনাম ছিল ‘বাচ্চাটাকেও দেখতে দিল না অপু’। এমন শিরোনাম দেখে খুব কষ্ট লেগেছে। শাকিবের এ ধরনের মন্তব্যে আমি বিস্মিত। কারণ শাকিব নিজে ফোন করেনি, এমনকি কাউকে দিয়েও ফোন করায়নি। আদৌ শাকিব বাচ্চাকে দেখতে চেয়েছে কিনা তাও জানি না।
 
‘আমি শাকিবের কাছে হাতজোড় করে অনুরোধ করছি- প্লিজ শাকিব তুমি অনেক ভালো কাজ করছ। জয় ও আমি তোমার জন্য অনেক দোয়া করি, আরো ভালো কাজ করো। কিন্তু জয় একটা অবুঝ শিশু, একটা মাসুম বাচ্চা, সে বলতে জানে না...’ বলেন নায়িকা অপু।
 
ইত্তেফাক/আনিসুর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬