বিনোদন | The Daily Ittefaq

বলিউড পাড়ায় এবার ক্রিকেটার পান্ডের আনাগোনা?

বলিউড পাড়ায় এবার ক্রিকেটার পান্ডের আনাগোনা?
অনলাইন ডেস্ক১৩ ফেব্রুয়ারী, ২০১৮ ইং ১৭:০৫ মিঃ
বলিউড পাড়ায় এবার ক্রিকেটার পান্ডের আনাগোনা?
ক্রিকেটার-অভিনেত্রী জুটির সংখ্যা ভারতে নেহায়েত কম নয়। সবশেষ বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ের রেশটা এখনো থামেনি। এর মধ্যেই ক্রিকেটার হার্দিক পান্ডের সঙ্গে প্রেমের সম্পর্ক শুনা যাচ্ছে আরেক বলিউড অভিনেত্রীর। নাম ইলি আব্রাম।
 
সালমান খানের উপস্থাপনায় টিভি রিয়েলিটি শো ‘বিগ বস সেভেন’ দিয়ে জনপ্রিয়তার তুঙ্গে ওঠেন সুইডিশ বংশাদ্ভুত এই বলিউড অভিনেত্রী। সেই থেকে শুনা যাচ্ছিল সালমান খানের সঙ্গে মন দেয়া নেয়া হচ্ছে। তবে এবার নতুন করে মন দেয়া-নেয়ার গুঞ্জন আসল ক্রিকেট সেনসেশন হার্দিক পান্ডেকে নিয়ে।
বিষয়টি ভারতীয় ক্রিকেট ও বলিউড পাড়া উভয় দিকেই আলোচনার শেষ নেই। এমনকি এক ইন্টারভিউতে আব্রামের কাছেও জানতে চাওয়া হয়েছিল পান্ডের সঙ্গে সম্পর্কের বিষয়ে। এলি আব্রাম অবশ্য বিষয়টি স্বীকার বা অস্বীকার কোনোটিই করেননি।
 
গত ডিসেম্বর থেকে বিষয়টি বেশি করে আলোচনায় আসতে থাকে। যখন ছোট ভাই ক্রুনাল পান্ডের বিয়ের অনুষ্ঠানে হার্দিকের পাশে দেখা যায় আব্রামকে। এমনকি দক্ষিণ আফ্রিকা সফরেও নাকি হার্দিককে মাঠের বাইরে থেকে সমর্থন দিতে যান আব্রাম। যেখানে তিনি ভারতীয় ক্রিকেটারদের স্ত্রীদের সঙ্গে ক্যামেরায় ধরাও পড়েন।
 
সেসব ছবি এখন ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল। তাই বিগ বস সেভেনে বিষয়টি নিয়ে প্রশ্ন করা হয়েছিল আব্রামকে। সেখানে তিনি প্রসঙ্গ এড়িয়ে যান।  তিনি বলেন, কেন আমি এই গুজব সম্পর্কে ব্যাখ্যা দেব। এ ধরনের গুজবে আমি কখনো কান দেই না। সাম্প্রতিক বছরগুলোতে অনেক ভুল বিষয়ে লেখালেখি হয়েছে। কিন্তু এসব বিষয়ে কখনো আমি ব্যাখ্যা দিতে যাইনি।
সেলিব্রেটিদের ক্ষেত্রে এমনটি হয় জানিয়ে আব্রাম বলেন, যখন তুমি পরিচিত মুখ হয়ে যাবে, তখন তোমার বিষয়ে গল্প ও সংবাদ নিয়ে মানুষ মাতামাতি করবে। কিন্তু আমরা তো এজন্য নিজেদের তালাবদ্ধ করে রাখতে পারব না। তাই এ ধরনের গুজব বন্ধে তুমি কিছুই করতে পারবে না।
 
নিজের ব্যক্তি জীবন সম্পর্কে কোনো মন্তব্য করতে নারাজ এলি আব্রাম। তিনি বলেন, ব্যক্তিগত জীবন নিয়ে আমি আলাপ করতে চাই না। কারণ আমি যাই বলি মানুষ নিজেরা একটা ধারণা করে বসে আছে। তখন তারা মনে করবে আমি যা বলছি সব মিথ্যা। মনে করবে সে কিছু গোপন করার চেষ্টা করছে।
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ ফেব্রুয়ারী, ২০১৮ ইং
ফজর৫:১১
যোহর১২:১৩
আসর৪:২০
মাগরিব৬:০০
এশা৭:১৩
সূর্যোদয় - ৬:২৭সূর্যাস্ত - ০৫:৫৫