বিনোদন | The Daily Ittefaq

ঝাড়ু হাতে এফডিসিতে নায়ক-নায়িকারা

ঝাড়ু হাতে এফডিসিতে নায়ক-নায়িকারা
অনলাইন ডেস্ক১৪ ফেব্রুয়ারী, ২০১৮ ইং ১৫:৪৪ মিঃ
ঝাড়ু হাতে এফডিসিতে নায়ক-নায়িকারা
ঋতুরাজ বসন্তের ফাগুন হাওয়ায় উন্মাতাল শহরের যান্ত্রিক মানুষেরাও। সবার মনেই যেন ভালোবাসার ছোঁয়া। অথচ সকাল থেকেই এফিডিসিতে ঝাড়ু হাতে দেখা গেল ঢাকাই চলচ্চিত্র অঙ্গনের তারকাদের। ভালোবাসা দিবসে পরিচ্ছন্নতার অঙ্গীকার নিয়ে এফডিসির ময়লা আবর্জনা পরিষ্কার অভিযানে নেমে যান নায়ক-নায়িকারা।
 
পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে শুরু হওয়া ‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ পাওয়ার্ড বাই হারিপক’ ক্যাম্পেইন ধারাবাহিক ভাবে দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান পরিচ্ছন্ন অভিযান করছে। তারই ধারাবাহিকতায় চলচ্চিত্র শিল্পী সমিতি এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশন যৌথ উদ্যোগে এই পরিচ্ছন্ন অভিযান সকাল ১১ টায় শুরু হয়।ঝাড়ু হাতে চলচ্চিত্রের এই আঁতুড়ঘরের রাস্তা ও অলিগলিতে জমে থাকা ময়লা পরিষ্কার করা শুরু করেন শিল্পীরা।
 
এ সময় উপস্থিত ছিলেন চিত্রনায়ক রুবেল, শিল্পী সমিতির সভাপতি ও খল অভিনেতা মিশা সওদাগর, সমিতির সাধারন সম্পাদক জায়েদ খান, রিয়াজ, পপি, কেয়া ডিপজল, শাহনূর, রোজিনা, নূতন। নতুন চিত্রশিল্পীদের মধ্যে ছিলেন বিপাশা কবির, জয় চৌধুরী, অধরা খান, নাদিম, শান প্রমুখ। অন্যদিকে পরিচালকদের মধ্যে এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন পরিচালক মুশফিকুর রহমান গুলজার, শাহ আলম কিরণ এবং গাজী মাহবুব প্রমুখ। তারকা শিল্পী ছাড়াও আরো এই পরিচ্ছন্ন অভিযানে অংশ নিয়েছেন ঢাকা উ. মেয়র প্রার্থী আতিকুল ইসলাম, সিটি কর্পোরেশনের সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট এর ডিজি কমোডোর আব্দুর রাজ্জাকসহ সিটি কর্পোরেশনের কর্মকর্তারা। তারা সবাই মিলে এফডিসি পরিচ্ছন্ন করতে ঝাড়ু নিয়ে রাস্তায় নেমে যান।
জানতে চাইলে শিল্পী সমিতির সাধারন সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান বলেন, শিল্পীরা হচ্ছে একটি পরিবার আর এফডিসি হচ্ছে শিল্পীদের ঘর। তাই আমরা আমাদের ঘরকে পরিছন্ন করছি। আমরা বলতে চাই, সচেতন নাগরিক হিসেবে আপনারা চারপাশ পরিষ্কার রাখুন, তাহলেই দেশটা পরিচ্ছন্ন থাকবে।
 
অভিনেতা রিয়াজ বলেন, আজকের এই পরিচ্ছন্ন অভিযানের প্রতিপাদ্য হচ্ছে ‘মন সুন্দর যার, সে রাখে দেশ পরিষ্কার’। আমরা সবাই আমাদের প্রাণের প্রিয় এই দেশকে একটু সচেতন হলেই সুন্দর করে পরিচ্ছন্ন রাখতে পারি।
 
 
ইত্তেফাক/ রেজা
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ মে, ২০১৮ ইং
ফজর৩:৪৮
যোহর১১:৫৫
আসর৪:৩৪
মাগরিব৬:৩৯
এশা৮:০১
সূর্যোদয় - ৫:১৩সূর্যাস্ত - ০৬:৩৪