বিনোদন | The Daily Ittefaq

অস্ট্রেলিয়ার মন্ত্রীর অতিথি যখন শাকিব-বুবলী

অস্ট্রেলিয়ার মন্ত্রীর অতিথি যখন শাকিব-বুবলী
অনলাইন ডেস্ক১৪ ফেব্রুয়ারী, ২০১৮ ইং ২০:০১ মিঃ
অস্ট্রেলিয়ার মন্ত্রীর অতিথি যখন শাকিব-বুবলী
'সুপার হিরো' ছবির শুটিংয়ে এখন অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন ঢালিউডের আলোচিত জুটি শাকিব খান ও বুবলী। আর সেখানে শুটিংয়ের অনুমতি দেওয়ায় স্থানীয় সময় মঙ্গলবার দেশটির নিউ সাউথ ওয়েলস রাজ্যের দুই মন্ত্রীর সঙ্গে দেখা করে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ঢালিউডের জনপ্রিয় এই জুটি।
 
এ বিষয়ে শাকিব খান বলেন, ‘তারা অস্ট্রেলিয়ায় আমাদের শুটিংয়ের ব্যাপারে অনুমতি দেওয়ার পাশাপাশি নানাভাবে সহযোগিতা করেছেন। এর জন্য আমরা কৃতজ্ঞতা প্রকাশ করেছি।' 
 
তিনি আরও বলেন, 'সুপার হিরো ছবির মধ্য দিয়ে অস্ট্রেলিয়ার বিভিন্ন দর্শনীয় স্থান আমাদের দর্শকদের সামনে তুলে ধরছি, এর জন্য তারা (দুই মন্ত্রী) আমাদের ধন্যবাদ জানিয়েছেন।'
 
 
এ সময় আরও উপস্থিত ছিলেন চিত্রনায়িকা বুবলী, নিউ সাউথ ওয়েলস রাজ্যের সড়ক ও নৌপথমন্ত্রী মেলিন্ডা পেভে, স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ জামান, চলচ্চিত্র প্রযোজক রেমন্ড সোলায়মান, চিত্রনায়িকা বুবলী, সুপার হিরো সিনেমার পরিচালক আশিকুর রহমান। তারা সেখানে মধ্যাহ্নভোজেও অংশ নেন।
 
আশিকুর রহমান পরিচালিত 'সুপার হিরো' ছবিতে আরও অভিনয় করছেন তারিক আনাম খান, টাইগার রবি, শম্পা রেজা প্রমুখ। হার্টবিট কথাচিত্র প্রযোজিত ছবিটি এবারের ঈদে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানা গেছে।
 
ইত্তেফাক/ রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৮
যোহর১২:০২
আসর৪:৩৫
মাগরিব৬:৩০
এশা৭:৪৫
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৫