বিনোদন | The Daily Ittefaq

কাজের খোঁজে জীবনবৃত্তান্ত দিলেন অমিতাভ

কাজের খোঁজে জীবনবৃত্তান্ত দিলেন অমিতাভ
অনলাইন ডেস্ক১৮ ফেব্রুয়ারী, ২০১৮ ইং ১৭:২৩ মিঃ
কাজের খোঁজে জীবনবৃত্তান্ত দিলেন অমিতাভ
শনিবার সামাজিক মাধ্যম টুইটারে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন কাজের জন্য একটি আবেদনপত্র পোস্ট করেছেন। তার এই মজার পোস্ট নিয়ে বি টাউনে রীতিমতো আলোচনা শুরু হয়েছে। অমিতাভ তার পোস্টে দীর্ঘদেহী নায়িকাদের উদ্দেশ্য করে বলেছেন, কাজের ক্ষেত্রে উচ্চতা কোনো সমস্যা হবে না। পোস্টের সঙ্গে অমিতাভ তার একটা বায়োডাটাও দিয়েছেন। 
 
যেখানে লিখেছেন তার উচ্চতা ৬ ফুট ২ ইঞ্চি, বয়স ৭৬ বছর, ৪৯ বছর ধরে চলচ্চিত্রে কাজ করছেন এবং এই পর্যন্ত প্রায় ২০০ ছবিতে অভিনয় করেছেন । সেই সঙ্গে তিনি বাংলা , ইংরেজি, হিন্দি ছাড়াও পাঞ্জাবি ছবিতে সাবলীল -এমন তথ্যও দিয়েছেন। 
 
 
 
পোস্টের সঙ্গে অভিতাভ একটা সংবাদপত্রের কাটিং ও শেয়ার করেছেন। যেখানে বলা ছিল , নায়িকা হিসেবে দীপিকা এবং ক্যাটরিনা ,শহীদ কাপুর বা আমির খানের তুলনায় বেশি লম্বা। 
 
 
 
বলিউডে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনার মতো বেশ কয়েকজন অভিনেত্রীর উচ্চতা বেশি থাকায় মাঝে মধ্যেই সমস্যায় পড়েন নির্মাতারা। অমিতাভের আবেদনপত্র দেখে অনেকেই ভাবছেন এটা দেখে শহীদ কাপুর কিংবা আমির খান না জানি কীভাবে প্রতিক্রিয়া দেখাবেন। তবে দীপিকা বা ক্যাটরিনা যে মজা পাবেন এটা নিশ্চিত। এনিডটিভি, ইন্ডিয়ান এক্সপ্রেস।
 
ইত্তেফাক/ রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১