বিনোদন | The Daily Ittefaq

যমজ ছেলের মা হলেন সানি লিওন

যমজ ছেলের মা হলেন সানি লিওন
অনলাইন ডেস্ক০৫ মার্চ, ২০১৮ ইং ১৭:২৫ মিঃ
যমজ ছেলের মা হলেন সানি লিওন
এবার যমজ ছেলের মা হলেন নীল পর্দার তারকা সানি লিওন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই খবর তিনি নিজেই শেয়ার করেছেন। তিনি লিখেছেন, পরিবার এবার পরিপূর্ণ হয়েছে। এক মেয়ের পর এবার, যমজ ছেলের বাবা-মা হলেন সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার। নয় মাস আগেই কন্যাসন্তান দত্তক নিয়েছিলেন সানি ও তার স্বামী। এ বার সারোগেসির (গর্ভ ভাড়া নেয়া) মাধ্যমে যমজ পুত্রসন্তানের অভিভাবক হয়েছেন দম্পতি।
 
সোমবার ইনস্টাগ্রামে সানি ও ড্যানিয়েল তাদের তিন সন্তানকে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন। দ্বিতীয় বার সন্তানের মা হতে পেরে অসম্ভব খুশি সানি। তিন ফুটফুটে সন্তানকে কোলে নিয়ে ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ঈশ্বরের পরিকল্পনা!! ২০১৭ এর ২১ জুলাই ড্যানিয়েল ও আমার মনে হয়েছিল এ বার আমরা তিন সন্তানের অভিভাবক হতে পারি। আমরা পরিকল্পনা করি এবং শেষ পর্যন্ত আমাদের পরিবার সম্পূর্ণ হল।’ ছবি শেয়ার করে সানি তাঁদের দুই ছেলের নামও জানিয়েছেন। দুই যমজ সন্তানের নামকরণ হয়েছে আশার সিংহ ওয়েবার ও নোয়া সিংহ ওয়েবার।
 
আসলে, বিয়ের প্রায় ছয় বছর পর ২০১৭সালের ২১ জুলাই প্রথম সন্তান দত্তক নিয়েছিলেন তারা। মহারাষ্ট্রের লাতুর এলাকার চাইল্ড অ্যাডপশন রিসোর্স এজেন্সি (কারা) থেকে ২১ মাসের সন্তানকে দত্তক নিয়েছিলেন। মেয়ের নাম রাখেন নিশা কওর ওয়েবার।
 
সোমবার নতুন ছবির ক্যাপশনে সানি আরও লিখেছেন, ‘আমাদের ছেলেরা কয়েক সপ্তাহ আগেই জন্মেছে। তবে ওরা আমাদের হৃদয় ও চোখে বহু বছর ধরেই বেঁচেছিল। ঈশ্বর আমাদের জন্য বিশেষ কিছু ভেবে রেখেছিলেন, আমরা এখন তিন সন্তানের গর্বিত বাবা-মা।’
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬