বিনোদন | The Daily Ittefaq

রণবীরের বিপরীতে ভাইরাল কন্যা প্রিয়া

রণবীরের বিপরীতে ভাইরাল কন্যা প্রিয়া
অনলাইন ডেস্ক১৪ মার্চ, ২০১৮ ইং ১০:৩৪ মিঃ
রণবীরের বিপরীতে ভাইরাল কন্যা প্রিয়া

 

দক্ষিণ ভারতীয় সিনেমার নবাগত অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ারের প্রথম সিনেমার একটি গানের ভিডিও ক্লিপ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এমন কাউকে পাওয়া যাবে না যে তিনি এই ভিডিওটি দেখে মুগ্ধ হননি। সবাই যেন প্রিয়া প্রকাশের প্রতি ক্রাশ খেয়েছেন। রাতারাতি তিনি ইন্টারনেটের ভাইরাল সেনসেশনও।

 

তবে এবার কোনো ছবি বা ভিডিও নয়। নিজের বলিউড অভিষেকের খবর দিয়ে ঝড় তুলেছেন তিনি। জি নিউজের খবরে বলা হয়েছে, রণবীর সিংয়ের আসন্ন ছবি ‘সিমবা’র একটি চরিত্রতে অভিনয় করতে দেখা যাবে প্রিয়াকে। প্রথম ছবি মুক্তির আগেই বলিউডে জায়গা করে নেওয়ার এ রকম ঘটনা বিরল।

 

রোহিত শেট্টি পরিচালিত ‘সিম্বা’ ছবিতে পুলিশের চরিত্রে যে রণবীর সিংহ অভিনয় করছেন তা প্রায় নিশ্চিত। অন্য দিকে, রণবীরের বিপরীতের নারী চরিত্রটির জন্য প্রযোজক করন জোহরের পছন্দ প্রিয়া প্রকাশকেই। কিন্তু সেই পছন্দের তালিকায় আরও অনেক নামই ঘোরাফেরা করছে। রয়েছে সারা আলি খান,  জাহ্নবী কাপুর প্রমুখ।

 

তবে এ ব্যাপারে এখনো প্রিয়ার কোনো আনুষ্ঠানিক মন্তব্য পাওয়া যায়নি। প্রিয়া এখনো ব্যস্ত তাঁর আসন্ন মালায়াম চলচ্চিত্র ‘অরু আদার লাভ’-এর শুটিং নিয়ে। ছবিটির ‘মানইয়াকা মালারায়া পুভি’ গানে তাঁর অভিব্যক্তি দিয়ে রাতারাতি ইন্টারনেট দুনিয়ায় বিখ্যাত হয়ে যান প্রিয়া।

 

ইত্তেফাক/মোস্তাফিজ

 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬