বিনোদন | The Daily Ittefaq

এবার নায়িকা পপির মেকআপ করলেন ড. মাহফুজুর রহমান

এবার নায়িকা পপির মেকআপ করলেন ড. মাহফুজুর রহমান
অনলাইন ডেস্ক২০ মার্চ, ২০১৮ ইং ১৬:৫৪ মিঃ
এবার নায়িকা পপির মেকআপ করলেন ড. মাহফুজুর রহমান
সাদেক সিদ্দিকি পরিচালিত ‘সাহসী যোদ্ধার’ সিনেমাটি শুরু হয়েছে আইটেম গানের শুটিংয়ের মধ্যদিয়ে। আইটেম গানে পারফর্ম করছেন চিত্রনায়িকা পপি। রবিবার শুটিং সেটে হঠাৎ উপস্থিত হন এটিএন বাংলার চেয়ারম্যান  ড. মাহফুজুর রহমান। কিছুক্ষণ দেখার পর হঠাৎ করে তিনি জানান দেন পপির মেকআপ ঠিক হয়নি।
 
ড. মাহফুজুর রহমান বলেন, ‘ মেকাআপ কে করেছেন? মেকআপ তো ভালো হয়নি ‘
 
এসময় মেকআপ আর্টিস্ট মনির হোসেন দৌঁড়ে এসে বলেন, ‘স্যার কি করতে হবে।’ এরপর মেকআপ আর্টিস্টের কাছে সরঞ্জাম নিয়ে পপির মেকআপ নিজেই ঠিক করতে শুরু করেন ড. মাহফুজুর রহমান। এসময় বেশ মজাও করেন মাহফুজুর রহমান। পপিও এই ঘটনায় বেশ আনন্দ পেয়েছেন। 
 
মাহফুজুর রহমান পপিকে বলেন, ‘আমার জীবনে প্রথম আমি মেকআপ ম্যান হিসেবে কাজ করেছি। এখানে লজ্জার কিছু নেই। আমাদের সিনেমায় যত ভালো তোমাকে লাগবে, দর্শক হলে গিয়ে তত বেশি ছবি দেখবে।’
 
 
‘সাহসী যোদ্ধার’ ছবিটির টানা শুটিং চলবে আগামি এপ্রিল পর্যন্ত। এফডিসি ছাড়াও সিলেট, কক্সবাজারে এ সিনেমার শুটিং হবে। পপি ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন আমিন খান, ইমন ও শিরিন শিলা।
 
 
আন্দবাজার মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘সাহসী যোদ্ধা’ পরিচালনা করছেন সাদেক সিদ্দিকী। গল্প ও চিত্রনাট্য করছেন কমল সরকার। চিত্রগ্রহণে আছেন পনির। কোরিয়গ্রাফি করছেন আজিজ রেজা। 
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৯
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪