বিনোদন | The Daily Ittefaq

‘ওমের্তা’ ছবির মুক্তি পেছাল

‘ওমের্তা’ ছবির মুক্তি পেছাল
অনলাইন ডেস্ক১৯ এপ্রিল, ২০১৮ ইং ২০:৩৫ মিঃ
‘ওমের্তা’ ছবির মুক্তি পেছাল
রাজকুমার রাও অভিনীত ছবি ‘ওমের্তা’র মুক্তি পেছাল। সমস্ত কিছু ঠিকঠাক থাকলেও চলতি মাসের ২০ তারিখ মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। তবে সেন্সরের ফাঁদে পড়ে, পিছিয়ে গিয়েছে ছবির মুক্তি।
 
ছবির পরিচালক হনসল মেহতা জানিয়েছেন আগামী ৪ ঠা মে ছবিটি মুক্তি পেতে চলেছে। 'ওমের্তা' ফিল্মটি মূলত একজন জঙ্গির জীবনের ওপর আধারিত। আর সেই ছবির সংলাপে কিছু কড়া কথাবার্তা রয়েছে। যে সংলাপ ঘিরে আপত্তি তুলেছিল সোন্সর বোর্ড। কেয়কটি দৃশ্য ছেঁটে ফেলার জন্যও বলা হয়েছিল পরিচালককে। কিন্তু ফিল্মের স্বার্থের সঙ্গে কোনও রকম আপোশে না যেতে চাননি হনসল মেহতা। উল্লেখ্য, এই একই রকমের সমস্যায় পড়ে বাংলা ছবি 'পিউপা'-ও। আর তার জেরে পিছোয় ওই ছবিটির মুক্তিও।
 
শেষে অনেক টালবাহানার পর মুক্তি পাচ্ছে 'ওমের্তা'। রাজকুমার রাও অভিনীত এই ছবিটি ঘিরে ইতিমধ্যেই চলচ্চিত্র প্রেমীদের মধ্যে বেশ কৌতূহল রয়েছে। এর আগে এক সাক্ষাৎকারে রাজকুমার জানিয়েছেন এই জঙ্গি আহমেদ ওমর সইদ শেখের চরিত্রে অভিনয় করার আগে প্রচুর হোমওয়ার্ক করতে হয়েছে তাঁকে। নিজের লুকে পরিবর্তন আনতে, আগেই তিনি দাড়ি রাখতে শুরু করে দেন। পাশাপাশি শারীরিক করসৎ করে বানিয়ে ফেলেন মাসেল। বেশ কিছুদিন ওমরের চরিত্রকে বুঝতে তিনি ছিলেন লন্ডনে। কারণ ওমর লন্ডনেই বড় হয়েছিল।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৭
যোহর১২:০২
আসর৪:৩৬
মাগরিব৬:৩০
এশা৭:৪৬
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৫