বিনোদন | The Daily Ittefaq

এখন আসিফের সঙ্গে সংসার করতে চান অরণি

এখন আসিফের সঙ্গে সংসার করতে চান অরণি
অনলাইন ডেস্ক০৭ মে, ২০১৮ ইং ২৩:১৭ মিঃ
এখন আসিফের সঙ্গে সংসার করতে চান অরণি
মডেল আসিফের স্ত্রী মিমা শাহ অরণি বলেছেন ‘আমাদের সংসারে একটি কন্যা সন্তান রয়েছে। সন্তানের ভবিষ্যতের দিকে তাকিয়ে আসিফের সঙ্গে সংসার করতে চাই।’ 
 
সোমবার স্ত্রী মিমা শাহ অরণির করা নির্যাতন মামলায় আপস শর্তে ফের ২০ মে পর্যন্ত জামিন পেয়েছেন মডেল কাজী আসিফ রহমান। ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৬ এর বিচারক শহীদুল ইসলাম তার জামিন মঞ্জুর করেন। জামিন মঞ্জুরের পর সাংবাদিকদের এসব কথা বলেন অরণি। 
 
তিনি আরো বলেন, ‘জামিন দেয়ার পর আদালত বলেছেন যে কোনো শর্তে আগামী ২০ মে’র মধ্যে আপনাদের আপস করতে হবে। আর আপস শর্তে আজ আসিফের জামিন মঞ্জুর করেছেন আদালত।’
 
এর আগে ২৫ এপ্রিল আদালত ৬ মে পর্যন্ত আসিফের জামিন মঞ্জুর করেন। ২৩ এপ্রিল ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজমের আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।
 
গত ৩ মার্চ নারী ও শিশু নির্যাতন দমন আইনে আসিফের বিরুদ্ধে মামলা করেন তার স্ত্রী মিমা শাহ অরণি। এরপর ২২ এপ্রিল মালয়েশিয়া থেকে ফেরার পথে বিমানবন্দর এলাকায় হাজারীবাগ থানা পুলিশের হাতে গ্রেফতার হন আসিফ।
 
উল্লেখ্য, ২০১৫ সালে আসিফ ও অরণি বিয়ে করেন। তাদের ঘরে একটি কন্যাসন্তান রয়েছে। আসিফ ইতোমধ্যে বেশকিছু বিজ্ঞাপনের মডেল হয়ে নজর কেড়েছেন। এরপর নিয়মিত ছোট পর্দায় কাজ করে চলেছেন তিনি। এছাড়া ইমপ্রেস টেলিফিল্মের ‘ঘাসফুল’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে সর্বাধিক আলোচনায় আসেন আসিফ।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬