বিনোদন | The Daily Ittefaq

বলিউডে অবস্থান পেতে রাখি সাওয়ান্ত যা করেছিলেন

বলিউডে অবস্থান পেতে রাখি সাওয়ান্ত যা করেছিলেন
অনলাইন ডেস্ক০১ জুন, ২০১৮ ইং ১১:৩৫ মিঃ
বলিউডে অবস্থান পেতে রাখি সাওয়ান্ত যা করেছিলেন
বলিউডের আইটেম গার্ল রাখি সাওয়ান্তের আজকের যে অবস্থান তা তাকে অর্জন করতে অনেক পথ পাড়ি দিতে হয়েছে। তার বলিউড জার্নিটা যে অতটা সহজ ছিল না, সেসব কথা তিনি সম্প্রতি জি টিভি'র একটি অনুষ্ঠানে দর্শকদের জানিয়েছেন।
 
সর্বভারতীয় এক সংবাদমাধ্যম থেকে জানা যায়, 'জাজবাতসঙ্গিন সে নমকিন তক' নামে জি টিভির এই অনুষ্ঠানে এসেছিলেন রাখি। অনুষ্ঠানটির সঞ্চালক ছিলেন অভিনেতা রাজীব খান্ডেলওয়াল। রাজীব রাখিকে তার আসল নাম 'নীতু' বলে সম্বোধন করার পরপরই তিনি আবেগে ভেসে যান।
 
এসময় কথা প্রসঙ্গে রাখি জানান, তার পরিবার কখনই চায়নি তিনি এই বলিউডে আসেন। ছোটবেলায় তাকে নাচতে দেখলে বাড়ির লোকেরা ধরে মার দিতেন বলেও জানান তিনি। তিনি আরও জানান, ছোট বেলায় সবাই তাকে নীরু ভেদা হিসেবেই চিনতো।
 
বলিউডে আসার পর একের পর এক প্রত্যাখ্যান তাকে সহ্য করতে হয়েছিল বলে অনুষ্ঠানে রাখি জানান। প্রযোজকদের সামনে নাচ দেখানোর প্রসঙ্গে রাখি বলেন, 'আমার মনে হয়েছিল ওই সব অযোগ্য লোকগুলোর সামনে নাচার চেয়ে ডান্স বারে নাচা অনেক ভাল কাজ।'
এরপর রাখি নিজের সৌন্দর্য বৃদ্ধি করতে সার্জারিও করান। তারপরই আমূল বদলে যান তিনি। রাখির কথায়, 'আমি অস্ত্রোপচার করাতে যাওয়ার সময়েও ছিলাম নীরু ভেদা কিন্তু বেরিয়ে এলাম নিজেরই এক নতুন ও উন্নত সংস্করণ- রাখি সাওয়ান্ত হয়ে।'
 
ইত্তেফাক/এসএস
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১