বিনোদন | The Daily Ittefaq

ছোটবেলার বন্ধুর ছেলেকে বলিউডে আনছে সালমান

ছোটবেলার বন্ধুর ছেলেকে বলিউডে আনছে সালমান
অনলাইন ডেস্ক০১ জুন, ২০১৮ ইং ১৪:২৪ মিঃ
ছোটবেলার বন্ধুর ছেলেকে বলিউডে আনছে সালমান
সালমান খান ও জহির ইকবাল
বলিউডে সালমান খানের হাত ধরে অনেকেরই অভিষেক হয়েছে। সেই তালিকায় এবার নতুন যোগ হচ্ছেন জহির ইকবাল। এই তরুণ সালমানের ছোটবেলার বন্ধু ইকবালের ছেলে। যার কাছ থেকে কিশোর বয়সে প্রায়ই টাকা ধার নিতেন সালমান।
 
সালমানের থেকে এখনও ২ হাজার ১১ রুপি পান ইকবাল। ছোটবেলার বন্ধুর সেই উপকারের প্রতিদান হিসেবে তার ছেলেকে নিয়ে ছবি করার সিদ্ধান্ত নিয়েছেন বলিউড এই মহাতারকা।
 
টুইটারে জহিরের ছোটবেলার একটি ছবি পোস্ট করেন সালমান। অন্য একটি টুইটে জহিরের এখনকার ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘বাচ্চারা কত তাড়াতাড়ি বড় হয়ে যায়। যা-ই হোক না কেন, সবসময় নিজের সেরাটা দেবে জহির। নিজের উচ্চতা বজায় রাখবে তবে যাদের তুমি ভালবাসো এবং যারা তোমায় ভালবাসে তাদের জন্য ঝুঁকতেই হবে। মনে রাখবে, সম্মান ও আনুগত্যই জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়।’
 
সালমানের ঘনিষ্ঠ সূত্রে খবর, জহিরের বিপরীতে যে অভিনেত্রী এই ছবিতে থাকবেন, তারও বলিউডে অভিষেক হবে। তবে সেই অভিনেত্রী কে হবেন, সেটা এখনও ঠিক হয়নি। এই ছবির শুটিং হবে কাশ্মীরে। 
 
উল্লেখ্য, সালমানের হাত ধরে বলিউডে পা রাখা সোনাক্ষী সিনহা, অর্জুন কাপুর, সুরাজ পাঞ্চোলি, আথিয়া শেঠিরা এখন বলিউড কাঁপিয়ে বেরাচ্ছে।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:২৯
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০৩
এশা৭:১৬
সূর্যোদয় - ৫:৪৫সূর্যাস্ত - ০৫:৫৮