বিনোদন | The Daily Ittefaq

হতাশায় হলিউডের বিলাসবহুল ভিলা বিক্রি করে দিলেন উদয় চোপড়া

হতাশায় হলিউডের বিলাসবহুল ভিলা বিক্রি করে দিলেন উদয় চোপড়া
অনলাইন ডেস্ক১০ জুন, ২০১৮ ইং ১৭:০৫ মিঃ
হতাশায় হলিউডের বিলাসবহুল ভিলা বিক্রি করে দিলেন উদয় চোপড়া
বলিউডে ক্যামেরার সামনে ফ্লপ অভিনেতা উদয় চোপড়া। শুধুমাত্র নিজের হোম প্রোডাকশন ‘মহব্বতে’ ছবিতে অভিষেক করে নজর কেড়েছিল এবং ‘ধুম’ ফ্র্যাঞ্চাইজির সবকটা পার্টেই এই অভিনেতাকে দেখা যায়। এছাড়া তার ক্যারিয়ারে তেমন উল্লেখযোগ্য কোন ছবি নেই। ফলে কোনরকম বিনোদনের খবরেও তিনি থাকেন না। কিন্তু প্রায় অনেক বছর বাদেই তিনি এলেন খবরের শিরোনামে। তবে কোন সিনেমার সৌজন্যে নয় বরং তার বিলাসবহুল ভিলার কারণে।
 
২০১৩ সালেই পাকাপাকি ভাবে আমেরিকায় শিফট হয়েছিলেন উদয়। সেখানে একটি এপার্টমেন্টে দীর্ঘ তিন বছর কাটানোর পর ভিলাটি কেনেন। লস অ্যাঞ্জেলসের সান্তা মনিকা পর্বতের একটা অংশে তাঁর একটি ভিলা অবস্থিত। জায়গাটি হলিউড হিলস নামেই পরিচিত। ২০১৬ সালে এই জায়গাতেই ভিলাটি কেনেন এই তারকা। ভিলায় রয়েছে ৪ বেডরুম যার মধ্যে একটি আবার মাস্টার বেডরুম। বড় ব্যালকনি, পুল, হ্যালিপ্যাড আরও অনেক সুযোগ সুবিধা সম্বলিত এই সাধের ভিলাটি তিনি বিক্রি করতে চলেছেন। বিলাসবহুল এই ভিলাটি অভিনেতা কিনেছিলেন ২০ কোটি ৪২ লক্ষ টাকা দিয়ে এবং বিক্রি করতে চলেছেন ২৫ কোটি ৪৭ লক্ষ টাকায়।
 
সূত্রের খবর, উদয় নাকি আবার দেশে ফিরতে চলেছেন, যার জন্যই বিক্রি করতে চাইছেন ভিলাটি। 
 
২০১৩ সালে যশরাজ ফিল্মসের মুক্তিপ্রাপ্ত ছবি ‘ধুম থ্রি’-তে তাঁর অভিনয় নিয়ে সমালোচনার পর স্টার হওয়ার সমস্ত স্বপ্নই প্রায় হাওয়ায় মিলিয়ে যায়। তখন তিনি অন্য কিছু করার প্ল্যান করেন। বড়ভাই আদিত্য চোপড়ার দেয়া পরামর্শে তিনি প্রযোজক হওয়ার সিদ্ধান্ত নেন। যার জেরেই উদয় পাড়ি দেন হলিউডে।
 
 
দুই বছর আগে এই অভিনেতা একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘আমি যশ রাজ ফিল্মসকে গ্লোবালি পরিচিত করতে চাই। হলিউডে কোন ছবি প্রযোজনা করতে চাই। পাশাপাশি প্রোডাকশন নিয়ে একটি পড়াশুনাও করতে চলেছি। ইতিমধ্যে ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে একটি কোর্সে ভর্তি হয়েছি। সকালবেলাটা প্রযোজনা সংস্থার কাজে ব্যস্ত থাকব এবং বিকেলে ক্লাসটি করার ইচ্ছা আছে আমার।’
 
ইতিমধ্যে সেই কোর্সটি শেষ হয়ে গেলেও উদয়ের প্রযোজক হওয়ার স্বপ্নটাও কিন্তু সফল হল না। অর্থাৎ নিজের হোম প্রোডাকশনের প্রথম হলিউড ছবি ‘গ্রেস অফ মোনাকো’ ২০১৪ সালে রিলিজ হয়। কিন্তু বক্স অফিস আবারো ফ্লপ, পাশাপাশি যে কটি ফেস্টিভ্যালে সিনেমাটি গিয়েছিল সেখানেও কিন্তু নজর কাড়তে ব্যর্থ সকলের। ফলে বহু কষ্টেই কিন্তু উদয়কে হলিউডের মাটি ছাড়তে হচ্ছে তা কিন্তু সকলেই বেশ বুঝতে পারছে।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬