বিনোদন | The Daily Ittefaq

দুই মিউজিক ভিডিও নিয়ে এলমা সিদ্দিকীর ঈদ উপহার

দুই মিউজিক ভিডিও নিয়ে এলমা সিদ্দিকীর ঈদ উপহার
অনলাইন ডেস্ক১১ জুন, ২০১৮ ইং ১৯:২৯ মিঃ
দুই মিউজিক ভিডিও নিয়ে এলমা সিদ্দিকীর ঈদ উপহার
ব্যতিক্রমী গায়কীর মাধ্যমে নজর কেড়েছেন এলমা সিদ্দিকী। বাবা বারী সিদ্দিকীর মতোই সংগীতে স্বতন্ত্র অবস্থান গড়তে চলেছেন তিনি। বাংলাঢোলের ব্যানারে প্রকাশিত একক অ্যালবাম ‘ভালোবাসার পরে’ দিয়ে সংগীতে আত্মপ্রকাশ করেছেন এলমা। এবার ঈদ উপহার হিসেবে শ্রোতা-দর্শকদের হাতে তুলে দিচ্ছেন দুটি মিউজিক ভিডিও।
 
১৩ এপ্রিল ইপি (এক্সটেনডেড প্লে) অ্যালবাম নিয়ে সংগীতে আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করেন এলমা সিদ্দিকী। ঈদ উপহার হিসেবে অ্যালবামের ‘বারুদমাখা ঘরে’র ভিডিও এরই মধ্যে প্রকাশ হয়েছে বাংলাঢোলের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। পাশাপাশি এটি আছে স্ট্রিমিং প্ল্যাটফর্মে বাংলাফ্লিক্স, রবিস্ক্রিন, এয়ারটেল স্ক্রিন ও টেলিফ্লিক্সে। একই মাধ্যমে ১৩ জুন উন্মুক্ত করা হবে ‘আমি কি আর’ মিউজিক ভিডিওটি।
 
এলমার গাওয়া ‘বারুদমাখা ঘরে’ গানটির সুর করেছেন কুমার বিশ্বজিৎ, সংগীতায়োজন করেছেন কিশোর। অন্যদিকে ‘আমি কি আর’ গানটির সুর-সংগীতায়োজন করেছেন যথাক্রমে প্লাবণ কোরেশী ও পংকজ। দুটি গানই লিখেছেন শহীদুল্লাহ ফরায়জী। ভিডিও নির্মাণ করেছেন সাদাত হোসাইন ও হৃদয়। প্রথম গানটিতে মডেল হয়েছেন মালিহা ও মাঈন।  
 
এলমা জানান, এবারের ঈদটি তার জন্য মিশ্র অনুভূতির। বাবাকে ছাড়া কাটাতে হবে এই উৎসব। অন্যদিকে নিজের মৌলিক গানের ভিডিও দেখবে সবাই। এটি বেশ রোমাঞ্চকর তার জন্য।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৪
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩০
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৫