বিনোদন | The Daily Ittefaq

বিটিভিতে ঈদের তৃতীয় দিন আঞ্চলিক বিতর্ক

বিটিভিতে ঈদের তৃতীয় দিন আঞ্চলিক বিতর্ক
অনলাইন ডেস্ক১৪ জুন, ২০১৮ ইং ১৬:০১ মিঃ
বিটিভিতে ঈদের তৃতীয় দিন আঞ্চলিক বিতর্ক
ঈদ অনুষ্ঠানমালার অংশ হিসেবে ঈদের তৃতীয় দিন বাংলাদেশ টেলিভিশনে বিকাল ৫ টায় আঞ্চলিক বিতর্ক ‘গুণীজন সংবর্ধনা’য় থাকছে আঞ্চলিক বিতর্ক। সৈয়দ আশিকের গ্রন্থনা, উপস্থাপনা ও পরিকল্পনায় এবার থাকছে ১২ জন বিতার্কিক। তারা বিভিন্ন অঞ্চলের প্রতিনিধিত্ব করবেন। 
 
নোয়াখালী অঞ্চলের প্রতিনিধিত্ব করে মনিরুজ্জামান মুন্না, বরিশালের মো. আলামিন, পুরান ঢাকার মো. হাবিবুল ইসলাম সুমন, কুমিল্লার মাজহারুল কবির শয়ন, ময়মনসিংহের ইশরাত জাহান তন্মী, যশোরের রকিবুল হাসান, চট্টগ্রামের তমা চৌধুরী, রংপুরের নাসিম নয়ন, কলকাতার সাজিদ খান, সিলেটের খায়ের উদ্দিন চৌধুরী, রাজশাহীর টুটুল এবং ভূমিহীন হিসেবে জিহাদ আল মেহেদি বিতর্ক করেছেন।
 
৫৫ মিনিটের এই হাস্য রসাত্মক অনুষ্ঠানে আঞ্চলিক গুরুত্ব এবং মজার বিভিন্ন বিষয়ের সাথে সাথে থাকছে নিজ নিজ এলাকার ইতিহাস ঐতিহ্য এর ব্যতিক্রমী উপস্থাপন। অতিথি চরিত্র কলকাতা এবং অবহেলিত চরিত্র ভূমিহীন অনুষ্ঠানে ভিন্ন মাত্রা যোগ করেছে
 
প্রসঙ্গত গত ঈদ উল আযহায় বাংলাদেশ টেলিভিশনে সৈয়দ আশিকের টিভি পর্দায় প্রথম বারের মত নিয়ে আসা আঞ্চলিক ধারার বিতর্ক ‘বাংলায় আমরাই সেরা’ অনুষ্ঠানটি দারুণ জনপ্রিয়তা পায়।
 
এবারের অনুষ্ঠান সম্পর্কে সৈয়দ আশিক বলেন ‘কথা দিচ্ছি  বাংলার সব শ্রেণীর দর্শক অনুষ্ঠানের মধ্যে নিজেদের এলাকার স্বাতন্ত্র্যতা খুঁজে পাবেন এবং তৃপ্তি নিয়ে উপভোগ করবেন বিতার্কিকদের ব্যতিক্রমধর্মী এই উপস্থাপনা।
 
অনুষ্ঠানে আঞ্চলিক বিভিন্ন মজার তথ্য চিত্র উপস্থাপনের সাথে সাথে রাজনীতি, অর্থনীতি, বৈশ্বিক, খেলাধুলা, বিশ্বকাপ ফুটবল, কৃতিত্ব, গুরত্ব,অবদানসহ বিভিন্ন বিষয় তুলে ধরা হয়েছে।
 
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬