বিনোদন | The Daily Ittefaq

শাকিব-মিমের প্রতিদ্বন্দ্বিতা এবার দেশে নয় বিদেশে

শাকিব-মিমের প্রতিদ্বন্দ্বিতা এবার দেশে নয় বিদেশে
অনলাইন ডেস্ক১৪ জুন, ২০১৮ ইং ১৯:৪০ মিঃ
শাকিব-মিমের প্রতিদ্বন্দ্বিতা এবার দেশে নয় বিদেশে
ঈদুল ফিতরের দিনে ঢালিউড ইন্ডাষ্ট্রির দুই শীর্ষ নায়ক শাকিব খান ও নায়িকা বিদ্যা সিনহা মীমের ভিন্ন দুটি ছবি মুক্তি পাচ্ছে। তবে তাদের দেশীয় ভক্তদের জন্য দু:সংবাদ যে ছবি দুটি মুক্তি পাচ্ছে কলকাতায়। শাকিব খানের ‘ভাইজান এলো রে’ এবং বিদ্যা সিনহা মিমের ‘সুলতান’ নিয়ে টলিউড ইন্ডাষ্ট্রিতেই তাই বেশ আলোচনা।
 
‘ভাইজান এলো রে’তে শাকিব খানের সঙ্গে আছেন কলকাতার শীর্ষ দুই নায়িকা শ্রাবন্তী ও পায়েল সরকার। অন্যদিকে ‘সুলতান’ ছবিতে মিমের সঙ্গে অভিনয় করেছেন কলকাতার সুপারস্টার জিৎ। ছবি দুটি যে হাড্ডাহাড্ডি লড়াই করবে তা আগে থেকেই আঁচ করেছেন সিনেমাপ্রেমীরা।
নিজেদের ছবিকে দর্শকদের কাছে তুলে ধরতে এক সপ্তাহ আগে থেকেই কলকাতা অবস্থান করছেন শাকিব ও মিম। প্রতিদিনই কোনো না কোনোভাবে ছবির প্রমোশনে কাজ করছেন তাঁরা। মিম যখন ছবির অ্যালবাম লঞ্চিংয়ে ব্যস্ত, শাকিব তখন প্রেস মিডিয়ায়। মিম যখন ইফতারে যোগ দিচ্ছেন, শাকিব তখন প্রযোজকের সঙ্গে পরিবেশক হাউসগুলোতে। ছবি দুটি নিয়ে সমান আশাবাশী দুজনই।
শাকিব বলেন, ‘আমার ছবির গল্পটা দারুণ। দ্বৈত চরিত্রে অভিনয় করেছি। এর মধ্যে গানগুলোও জনপ্রিয়তা পেয়েছে। আশা করছি ছবিও ভালো ব্যবসা করবে।’
 
মিম বলেন, ‘কলকাতায় বিভিন্ন উৎসবে জিত্দার বিকল্প নেই। গত কয়েক দিনে দেখলাম পরিবেশকরা আমাদের ছবিটি প্রদর্শন করতেই বেশি আগ্রহী। আমার বিশ্বাস, পর্দায়ও ছবিটি দর্শক গ্রহণ করবে।’
 
ইত্তেফাক/রেজা
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৬
যোহর১২:০৩
আসর৪:৩৭
মাগরিব৬:৩২
এশা৭:৪৮
সূর্যোদয় - ৫:৩৫সূর্যাস্ত - ০৬:২৭