বিনোদন | The Daily Ittefaq

অমিতাভ-শাহরুখ জুটি আবারো একসঙ্গে

অমিতাভ-শাহরুখ জুটি আবারো একসঙ্গে
অনলাইন ডেস্ক১৯ জুন, ২০১৮ ইং ১৪:০৯ মিঃ
অমিতাভ-শাহরুখ জুটি আবারো একসঙ্গে
বলিউডের শাহেনশাহ খ্যাত অমিতাভ বচ্চন ও  বাদশাহখ্যাত শাহরুখ খান আবারো জুটি বাঁধছেন। ‘বদলা’ শিরোনামে নতুন ছবিটি তৈরি করবেন সুজয় ঘোষ। ক্রাইম-থ্রিলারধর্মী সিনেমাটিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে বিগ-বি কে। সিনেমাটির সঙ্গে সম্প্রতি যুক্ত হয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খানও।
 
এই সিনেমায় অমিতাভের বিপরীতে দেখা যাবে তাপসী পান্নুকে। এর আগে এই জুটি ‘পিংক’ সিনেমায় অভিনয় করেছিলেন। অমিতাভ-তাপসী অভিনীত আপকামিং ‘বদলা’য় শাহরুখ নিজেকে যুক্ত করেছেন প্রযোজক হিসেবে।
 
এ প্রসঙ্গে সুজয় ঘোষ বলেন, ‘আপনি যখন অমিতাভের মতো একজন অভিনেতা পাবেন তখন পরিচালনার যুদ্ধে আপনি অর্ধেক বিজয়ী হয়ে যাবেন, প্রত্যেক পরিচালকের জন্য তিনি আনন্দের। আমি খুবই উত্তেজনায় রয়েছি তাকে ডিরেক্ট করার সুযোগ পেয়ে। এছাড়া তাপসী রয়েছে, সে এই সিনেমার গল্পকে ফুটিয়ে তোলার জন্য একেবারে ‍নিখুঁত। আমার উত্তেজনা দ্বিগুণ বৃদ্ধি পেয়েছে কারণ সিনেমাটির প্রযোজনায় এখন শাহরুখ যুক্ত হয়েছেন।’ জনপ্রিয় ‘কাহানি’ সিনেমার নির্মাতা সুজয় ঘোষের ‘বদলা’য় অভিনেতা অমিতাভ বচ্চন এবং প্রযোজক শাহরুখ খান হওয়ায় চমক সৃষ্টি হয়েছে।  
 
‘বদলা’ সিনেমাটি স্প্যানিশ সিনেমা ‘কনট্রাটিয়েম্পো’ (দ্য ইনভিজিবল গেস্ট)-এর রিমেক। সিনেমাটি সম্পর্কে সুজয় ঘোষ বলেন, ‘আমি মনে করি এ সিনেমার ম্যাটেরিয়াল অমিতাভ বচ্চন স্যারের জন্য অত্যন্ত চমৎকার, তাপসী তো আছেই এবং শাহরুখও বেশ পছন্দ করেছে সিনেমাটির গল্প। সব মিলিয়ে দারুণ এক সমন্বয়।’
 
চমকপ্রদ থ্রিলারধর্মী গল্পের কারণেই মূলত শাহরুখ এ সিনেমার একটি অংশ হতে আগ্রহী ছিলেন। এজন্য তিনি প্রযোজনা প্রতিষ্ঠান আজুর এন্টারটেইনমেন্টের সঙ্গে কথা বলে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্টকে যুক্ত করেন।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১