বিনোদন | The Daily Ittefaq

চলছে সামলানের রেস ৩’র জয়জয়কার

চলছে সামলানের রেস ৩’র জয়জয়কার
অনলাইন ডেস্ক২০ জুন, ২০১৮ ইং ১৩:৪১ মিঃ
চলছে সামলানের রেস ৩’র জয়জয়কার
মুক্তি পাওয়ার আগ থেকেই ব্যাপক সমালোচিত হয়ে আসছিল বলিউডের ‘ভাইজান’ সালমান খান অভিনীত অ্যাকশনধর্মী ছবি রেস ৩। তবে বক্স অফিসে সেই সমালোচনার কোনরকম প্রভাব পড়তে দেখা যায়নি। তিন দিনেই ১০০ কোটি রুপির কোঠা পূরণ করেছে ছবিটি। আর পাঁচদিন শেষে মোট আয় দাঁড়িয়েছে ১৩০ কোটির বেশি। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।
 
খবরে বলা হয়, সালমান খান ও অনিল কাপুর অভিনীত রেস ৩ মঙ্গলবার আয় করেছে ১২.০৫ কোটি রুপি। এ নিয়ে পাঁচদিনে ছবিটি মোট আয় করেছে ১৩২.৭৬ কোটি রুপি।
 
রেমো ডি'সুজা পরিচালিত, ববি দেওল, জ্যাকুলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ, সাকিব সালিম ও ফ্রেডি দারুওয়ালা অভিনীত ছবিটি মুক্তির আগ থেকেই সমালোচিত হয়ে আসছে। কিন্তু ‘রেস’ সিরিজের কোন ছবিই বা সালমান খানের কোন ছবিই কেবল সমালোচনার কারণে বক্স অফিসে ব্যর্থ হয়নি। রেস ৩-এর ক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটেনি। 
 
‘রেস’ সিরিজের আগের দু’টি ছবিতে ছিলেন না সালমান, তৃতীয় ছবিতে হঠাৎ করেই প্রবেশ ঘটে তার। ধারাবাহিকতা বজায় রেখে প্রায় প্রতি ঈদেই একটি করে সালমানের ছবি মুক্তি পাচ্ছে সাম্প্রতিক বছরগুলোতে। ছবিগুলোর বেশিরভাগই বক্স অফিসে ব্যাপক সফলতা অর্জন করে থাকে। রেস ৩-ও এখন পর্যন্ত সে পথেই হাঁটছে। ছবিটি ১৫ তারিখ ভারতজুড়ে মুক্তি পেয়েছে। 
 
ইত্তেফাক/ জেআর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ জুলাই, ২০১৮ ইং
ফজর৩:৫৭
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫০
এশা৮:১২
সূর্যোদয় - ৫:২২সূর্যাস্ত - ০৬:৪৫