বিনোদন | The Daily Ittefaq

শুটিংয়ের সময় স্বরাকে চুমু খাওয়ার চেষ্টা করে পরিচালকের ম্যানেজার

শুটিংয়ের সময় স্বরাকে চুমু খাওয়ার চেষ্টা করে পরিচালকের ম্যানেজার
অনলাইন ডেস্ক০১ জুলাই, ২০১৮ ইং ১৭:১৩ মিঃ
শুটিংয়ের সময় স্বরাকে চুমু খাওয়ার চেষ্টা করে পরিচালকের ম্যানেজার
বলিউডের যৌন নিপীড়ন নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী স্বরা ভাস্কর। সরাসরি যৌন হেনস্থার অভিযোগ তিনি করেছেন এক পরিচালকের ম্যানেজারের বিরুদ্ধে।
 
একটি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে স্বরা বলেন, একটি ফিল্মের আউটডোর শুটিং করছিলেন তিনি। সেখানেই নাকি এক প্রথম সারির পরিচালকের ম্যানেজার তাকে চুমু খাওয়ার চেষ্টা করেছিলেন। এখানেই শেষ নয়, স্বরার বাড়ির ঠিকানা জানতে চাইছিলেন।
 
স্বরা বলেন, বিপদ বুঝে তাড়াতাড়ি সেখান থেকে মিটিং শেষ করার চেষ্টা করছিলেন তিনি। তখনই স্বরাকে জড়িয়ে ধরে কানে চুমু খাওয়ার চেষ্টা করেন ওই ম্যানেজার। এবং স্বরাকে বলেন ‘আমি তোমাকে ভালোবাসি’। কোনো রকমে তার হাত থেকে নিজেকে বাঁচিয়ে ফিরেছিলেন অভিনেত্রী।
 
এটাই এখন বলিউডিডের কাস্টিং কাউচের একটা অংশ। এমনই অভিযোগ করেছেন অভিনেত্রী। নভেম্বরে অভিনেত্রী জানিয়েছিলেন কীভাবে এক পরিচালক তাকে হেনস্থা করেছিল। স্বরা তখন নতুন বলিউডে। আউটডোর শুটিংয়ে নাকি তাকে সারারাত ফোন করতেন ওই পরিচালক। ফিল্ম নিয়ে আলোচনা করার জন্য রাতে তাকে হোটেলের রুমে ডেকে পাঠিয়েছিলেন।
 
সেখানে গিয়ে স্বরা দেখেন পরিচালক মদ্যপ অবস্থায় রয়েছেন। এমনকী একদিন রাতে মদ্যপ অবস্থায় স্বরার ঘরে গিয়ে তাকে জড়িয়েও ধরতে চেয়েছিলেন।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭