বিনোদন | The Daily Ittefaq

মধুবালাকে নিয়ে বায়োপিক

মধুবালাকে নিয়ে বায়োপিক
বিনোদন ডেস্ক১১ জুলাই, ২০১৮ ইং ১১:১২ মিঃ
মধুবালাকে নিয়ে বায়োপিক
 
মধুবালার জীবনী নিয়ে একটি চলচ্চিত্র নির্মাণ করা হবে। আর সেটা নির্মাণ করবেন মধুবালার ঘনিষ্ঠ বন্ধুরাই। কিংবদন্তী অভিনেত্রী মধুবালার ছোট বোন মধুর ব্রিজ ভূষণ এ তথ্য জানিয়েছেন। তবে এ চলচ্চিত্রের আনুষ্ঠানিক বিবৃতি ও নেপথ্যে কারা থাকবেন তা নিয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।
 
ভূষণ বলেন, ‘মধুবালার সব শুভাকাঙ্ক্ষী এবং বলিউড ও অন্য কোথাও সংযুক্তি রয়েছে এমন ব্যক্তিদের প্রতি আমার বিনীত অনুরোধ, আমার অনুমতি ব্যতীত আমার বোনের জীবন নিয়ে যেন কোনো ছবি বা অন্যকিছু তৈরির চেষ্টা করা না হয়। সঠিক সময় এলে সংশ্লিষ্ট সমস্ত বিবরণ মধুবালার ভক্তরা জানতে পারবেন।’ যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়িয়ে চলার পরামর্শই দিয়েছেন ভূষণ।
 
গতবছর দিল্লিতে মাদাম তুসো জাদুঘরে কিংবদন্তী মধুবালার মোমের মূর্তি উদ্বোধনের পর থেকেই ভূষণ তার বোনের বায়োপিক তৈরির কথা ভাবছিলেন। বিগত কয়েকবছরে বলিউডের অনেকেই মধুবালার বায়োপিক তৈরির অনুমতির জন্য ভূষণের কাছে তটস্থ হয়েছেন। কিন্তু ভূষণ বরাবরই অটল ছিলেন এ সিদ্ধান্তে যে, অবশ্যই তার বোনের জীবনীতে ন্যায়ের সুস্পষ্টটা থাকতে হবে। তাই সুন্দর ভঙ্গিতে চলচ্চিত্রটি তৈরি করতে হবে। তার মনে হলো, এটাই সবচেয়ে ভালো সময় মধুবালার জীবন সম্পর্কিত একটি আদর্শ বায়োপিক তৈরি করার।
 
ইত্তেফাক/মোস্তাফিজ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ জুলাই, ২০১৮ ইং
ফজর৩:৫৭
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫০
এশা৮:১২
সূর্যোদয় - ৫:২২সূর্যাস্ত - ০৬:৪৫