বিনোদন | The Daily Ittefaq

রীতা ভাদুড়িও চলে গেলেন

রীতা ভাদুড়িও চলে গেলেন
অনলাইন ডেস্ক১৭ জুলাই, ২০১৮ ইং ১৬:১০ মিঃ
রীতা ভাদুড়িও চলে গেলেন
ভারতের জনপ্রিয় অভিনেত্রী রীতা ভাদুড়ি (৬২) মারা গেছেন। সোমবার দিবাগত রাত দেড়টায় মুম্বাইয়ের ভিলে পার্লের সুজয় হাসপাতালে তিনি শেষনিশ্বাস ত্যাগ করেন।
 
জানা যায়, অনেক দিন ধরে তিনি কিডনির সমস্যা ভুগছিলেন। তার ডায়ালাইসিস চলছিল। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। গত ১০ দিন আইসিইউতেই তাকে চিকিৎসা দেওয়া হয়।মঙ্গলবার ভোররাত চারটায় পরিবারের কাছে তাঁর মরদেহ তুলে দেওয়া হয়। রীতা ভাদুড়ির মৃত্যুতে অভিনয়জগতে শোকের ছায়া নেমে এসেছে।
 
মঙ্গলবার সকালে রীতা ভাদুড়ির মৃত্যুর খবর সামাজিক যোগাযোগমাধ্যমে জানান অভিনেতা শিশির শর্মা। এখানে তিনি আরও জানিয়েছেন, আজ দুপুর ১২টা নাগাদ পূর্ব আন্ধেরিতে রীতা ভাদুড়ির শেষকৃত্য সম্পন্ন হয়েছে।
 
আবেগতাড়িত হয়ে শিশির শর্মা লিখেছেন, ‘মা, আমরা তোমাকে মিস করব।’ তিনি আরও লিখেছেন, ‘রীতা ভাদুড়ির মৃত্যুতে ভারতের অভিনয়জগৎ একজন মা আর একজন ভালো মনের মানুষকে হারিয়েছে।’
 
গত শতকের সত্তর, আশি ও নব্বই দশকে বলিউডে দাপিয়ে অভিনয় করেছেন রীতা ভাদুড়ি। বড় পর্দা ও ছোট পর্দায় দারুন জনপ্রিয় ছিলেন। ১৯৬৮ সালে ‘তেরি তালাশ মে’ ছবির মধ্য দিয়ে তিনি চলচ্চিত্র জগতে পা রাখেন। ৭০টি হিন্দি ছবিতে অভিনয় করেন তিনি। তাঁর অভিনীত অনেক ছবি ব্যবসাসফল হয়েছে। তাঁর উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে ‘অনুরোধ’, ‘শাওন কো আনে দো’, ‘গোপাল কৃষ্ণ’, ‘আয়ে মিলন কি রাত’। ১৯৯৫ সালে ‘রাজা’ ছবিতে দুর্দান্ত অভিনয়ের জন্য তিনি ফিল্মফেয়ার পুরস্কার পান। ভারতীয় চলচ্চিত্রের অন্যতম মাইলস্টোন ‘জুলি’তেও অভিনয় করেন তিনি। ‘ইয়ে রাতে নয়ি পুরানি’ ছবিতে রীতা ভাদুড়ির অভিনয় এখনো অনেক দর্শক মনে রেখেছেন। 
 
সিনেমার পাশাপাশি টেলিভিশনেও সমান জনপ্রিয় ছিলেন রীতা ভাদুড়ি। ‘সারাভাই ভার্সেস সারাভাই’, ‘ছোটি বহু’, ‘কুমকুম’, ‘খিচড়ি’সহ বিভিন্ন জনপ্রিয় মেগা সিরিয়ালে অভিনয় করেছেন রীতা ভাদুড়ি। 
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০