বিনোদন | The Daily Ittefaq

সুদেব বিশ্বাসের রবীন্দ্র সংগীতের একক অ্যালবাম ‘বুঝি এলো’

সুদেব বিশ্বাসের রবীন্দ্র সংগীতের একক অ্যালবাম ‘বুঝি এলো’
অনলাইন ডেস্ক২১ জুলাই, ২০১৮ ইং ১৩:৫৮ মিঃ
সুদেব বিশ্বাসের রবীন্দ্র সংগীতের একক অ্যালবাম ‘বুঝি এলো’
জি-সিরিজের ব্যানারে প্রকাশিত হয়েছে কণ্ঠশিল্পী সুদেব বিশ্বাসের রবীন্দ্র সংগীতের প্রথম একক অ্যালবাম ‘বুঝি এলো’। গত বৃহস্পতিবার জি-সিরিজের ইউটিউব চ্যানেলে অ্যালবামটি প্রকাশিত হয়। 
 
সুদেব বিশ্বাস ছোট বেলা থেকেই রবীন্দ্র সংগীতের প্রতি অনুরাগী। শত ব্যস্ততার মাঝেও তিনি রবীন্দ্র সংগীত চর্চা করে আসছেন। তিনি বাংলাদেশ বেতার ঢাকা-এর তালিকাভুক্ত রবীন্দ্র সংগীত শিল্পী। প্রায় ১৮ বছর ধরে তিনি বাংলাদেশ বেতারে নিয়মিত সংগীত পরিবেশন করে আসছেন। 
 
শিল্পী সুদেব বিশ্বাস জানান, প্রকাশিত অ্যালবামটিতে ৫টি গান রয়েছে। শ্রোতারা ‘যে রাতে মোর দুয়ারগুলি’, ‘বুঝি এলো', ‘ধীরে ধীরে ধীরে বও’,  "ক্লান্তি আমার" ও ‘আজি হৃদয় আমার’ শিরোনামের গানগুলো শুনতে পাবেন।
 
অ্যালবামটির গানগুলির সংগীতায়োজন করেছেন ক্লোজ আপ তারকা শিল্পী অপু এবং স্বনামধন্য সংগীতায়োজক মাকসুমুল হুদা বাড্ডু। মিক্সিং ও মাস্টারিং করেছেন মাকসুমুল হুদা বাড্ডু। 
 
শিল্পী তার প্রথম অ্যালবামটি নিয়ে বলেন, ‘অনেকদিনের স্বপ্ন ছিল রবি ঠাকুরের গানের একটি একক অ্যালবাম নিয়ে শ্রোতাদের সামনে আসা। অবশেষে জি-সিরিজের মাধ্যমে সেই ইচ্ছে পূরণ হলো। চেষ্টা করেছি শ্রোতাপ্রিয় গানগুলোকে নতুন করে উপস্থাপনের। আশা করি সবার ভালো লাগবে। সবার ভাল লাগলেই আমার প্রচেষ্টা সার্থক হবে।'
ইত্তেফাক/ইউবি
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭