বিনোদন | The Daily Ittefaq

তিন আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে ‘হালদা’

তিন আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে ‘হালদা’
বিনোদন রিপোর্ট২৩ জুলাই, ২০১৮ ইং ০২:১৭ মিঃ
তিন আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে ‘হালদা’

তিনটি আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে প্রতিযোগিতা এবং অংশগ্রহণ করার আমন্ত্রণ পেয়েছেন নির্মাতা তৌকীর আহমেদের ‘হালদা’। আগামী ৩০ আগস্ট থেকে ৪ সেপ্টেম্বর কসোভোতে অনুষ্ঠিত ১১তম ফিল্ম ফেস্টিভ্যাল দ্য গডনেস অন দি থ্রোন-এর প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে হালদা। এছাড়া রাশিয়াতে ১৪তম কাজান ইন্টারন্যাশনাল ফেস্টিভ্যাল অফ মুসমলিম সিনেমা ও ইতালিতে আয়োজিত ২১তম রেলিজিয়ন টুডে ফিল্ম ফেস্টিভ্যালে প্রতিযোগিতা করবে হালদা। কাজান ইন্টারন্যাশনাল ফেস্টিভ্যাল অফ মুসমলিম সিনেমা অনুষ্ঠিত হবে আগামী ৪ সেপ্টেম্বর। অন্যদিকে ২১তম রেলিজিয়ন টুডে ফিল্ম ফেস্টিভ্যাল চলবে ৪ অক্টোবর থেকে ১১ অক্টোবর পর্যন্ত।

এ বিষয়ে নির্মাতা তৌকীর আহমেদ বলেন, ‘তিন দেশের ৩টি আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে লড়বে সিনেমাটি। এটা আমাদের জন্য অবশ্যই গর্বের বিষয়।’

চলতি বছর তৌকীর আহমেদ নির্মাণ করেছেন ‘ফাগুন হাওয়ায়’। এটি ভাষা আন্দোলনের গল্প নিয়ে নির্মিত। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন বলিউডের লগান খ্যাত অভিনেতা যশপাল শর্মা, বাংলাদেশ থেকে সিয়াম আহমেদ, নুসরাত ইমরোজ তিশা, ফজলুর রহমান বাবু, রওনক হাসান, সাজু খাদেম, ফারুক আহমেদ, আফরোজা বানু প্রমুখ। ফাগুন হাওয়ায় সিনেমা এখন মুক্তির অপেক্ষায়। যে কোনোদিন মুক্তির তারিখ ঘোষণা হতে পারে বলে জানান এই নির্মাতা।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪