বিনোদন | The Daily Ittefaq

সাইফকে চুম্বনে অনীহা করিনার

সাইফকে চুম্বনে অনীহা করিনার
অনলাইন ডেস্ক২৬ জুলাই, ২০১৮ ইং ২০:৩৮ মিঃ
সাইফকে চুম্বনে অনীহা করিনার
সাইফ আলি খান ও করিনা কাপুর খান বি-টাউনের অন্যতম আলোচিত জুটি। তার উপর পতৌদি পরিবারে ছোট্ট নবাব তৈমুর আসার পর থেকে আরও বেশি করে আলোচনায় উঠে এসেছেন সাইফ-করিনা জুটি। মাত্র দেড় বছর বয়সেই তৈমুরের বিপুল জনপ্রিয়তার কথা সবারই জানা। মা, বাবার জনপ্রিয়তাকেও যেন ছাপিয়ে গেছে সে। কিন্তু আজকাল পতৌদিদের সুখের স্বর্গে কিছুটা ব্যাঘাত ঘটেছে। 
 
শোনা যাচ্ছে, ছোট নবাব সাইফের গালে নাকি আজকাল চুমু খাচ্ছে না ছোট্ট তৈমুর, একইভাবে ছেলের পথে হাটছেন মা কারিনাও। তিনিও নাকি সইফকে চুমু খাচ্ছেন না! কী এমন ঘটেছে যে সাইফকে এড়িয়ে চলেন তৈমুর ও কারিনা।
 
না, না, চিন্তার কোনও কারণ নেই। ঠিক কী ঘটছে নিজেই জানালেন সাইফ।
 
সম্প্রতি নেটফ্লিক্সে শুরু হওয়া 'স্যাকরেড গেমস'-এ অভিনয় করছেন সাইফ আলি খান। আর এই ওয়েব সিরিজে সাইফের চরিত্রের নাম সরতাজ সিং। ইতিমধ্যেই সরতাজ সিং রূপে এই ওয়েব সিরিজে সাইফের অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এই চরিত্রের প্রয়োজনেই সাইফকে দাড়ি রাখতে হয়েছে। আর এই দাড়ি রাখার কারণেই এই করুণ অবস্থা ছোট্ট নবাবের। 
 
এক সাক্ষাৎকারে সাইফ জানিয়েছেন, দাড়ির কারণে কী ধরনের বিড়ম্বনার মধ্যে পড়তে হচ্ছে। সাইফ বলেন,  করিনা দাড়িটাকে বেশ পছন্দই করেছেন, তবে তৈমুর কখনও দাড়ি ধরে টানাটানি করতে থাকছে। চুমু দিতে বললে দিচ্ছে না, তবে হাতি চুমু দিচ্ছে। একই অবস্থা হচ্ছে করিনার ক্ষেত্রেও।
 
এদিকে সাইফের এখনই দাড়ি কাটার কোনও সম্ভবনাই নেই। কারণ, খুব শীঘ্রই নভদীপ সিংয়ের ছবিতে নাগা সাধুর বেশে দেখা যাচ্ছে সাইফকে। যেকারণে গত ৬ মাস ধরে দাড়ি রাখছেন,সাইফ। 
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬