বিনোদন | The Daily Ittefaq

মায়ের শেষকৃত্যের পরের দিনই শ্যুটিং করতে চেয়েছিলেন জাহ্নবী

মায়ের শেষকৃত্যের পরের দিনই শ্যুটিং করতে চেয়েছিলেন জাহ্নবী
অনলাইন ডেস্ক২৬ জুলাই, ২০১৮ ইং ২১:৪০ মিঃ
মায়ের শেষকৃত্যের পরের দিনই শ্যুটিং করতে চেয়েছিলেন জাহ্নবী
বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুর খবর যখন ছড়িয়ে যায়, তখন মুম্বাইয়ে ‘ধড়ক’-এর শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন জাহ্নবী। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে দুবাইয়ে এক পাঁচতারা হোটেলে বাথরুমের মধ্যে বাথটবের জলে পড়ে গিয়ে মৃত্যু হয় শ্রীদেবীর। মায়ের এই আকষ্মিক বিয়োগ কোনওদিনই মেনে নিতে পারেননি তাঁর কাছের মানুষজন। স্বাভাবিকভাবেই খবরটা শুনে সবচেয়ে বেশি ভেঙে পড়েন শ্রীদেবীর স্বামী বনি কাপুর এবং দুই কন্যা জাহ্নবী, খুশি।
 
মা যে নেই, এটা বুঝতে, মেনে নিতে অনেকটা সময় লেগেছিল জাহ্নবীর। তরুণ অভিনেত্রীর কথায়, ‘তিনি আজও বিশ্বাস করতে পারেন না যে তাঁদের মা নেই।’
 
সে সময় যদিও খুব শক্ত হয়েই পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন জাহ্নবী। কিন্তু মানসিকভাবে একেবারেই ভেঙে পড়েছিলেন। নিজেই এক সাক্ষাৎকারে সেকথা জানান জাহ্নবী।
 
জাহ্নবীর কথায়, তিনি চেয়েছিলেন যত দ্রুত সম্ভব শুটিংয়ে ফিরতে। তা না হলে জাহ্নবীর মনে হয়েছিল, হয়তো তিনি নিজের মানসিক স্থিতাবস্থা হারিয়ে ফেলবেন। কাজ, ক্যামেরা, অ্যাকশন এটাই তাঁর জীবন। এগুলো যদি তাঁর জীবন থেকে চলে যায়, তাহলে বাঁচার আর কোনও মানেই থাকে না।
 
তাই সেসময় মাকে হারিয়েও খুব তাড়াতাড়িই কাজে ফিরে আসেন জাহ্নবী। দিন কয়েক আগেই পর্দায় মুক্তি পেয়েছে ‘ধড়ক’। এখনও পর্যন্ত বক্স অফিস থেকে ৪৮.০১ কোটি টাকা আয় করেছে এই ছবি।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪