বিনোদন | The Daily Ittefaq

জটিলতার পথ পেরিয়ে ‘ভাইজান এলো রে’ মুক্তি

জটিলতার পথ পেরিয়ে ‘ভাইজান এলো রে’ মুক্তি
বিনোদন রিপোর্ট২৭ জুলাই, ২০১৮ ইং ০১:৩১ মিঃ
জটিলতার পথ পেরিয়ে ‘ভাইজান এলো রে’ মুক্তি
অবশেষে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খানের ‘ভাইজান এলো রে’। সাফটা চুক্তির মাধ্যমে কলকাতার প্রযোজিত ছবিটি মুক্তি পাচ্ছে আজ। এর আগে শাকিবের ‘চালবাজ’ সাফটা চুক্তির মাধ্যমে মুক্তি পায়। সাফটা চুক্তির মাধ্যমে মুক্তি পেলেও এদেশের তারকা হিসেবে শাকিবের ছবি মুক্তি মানেই উত্সবমুখর পরিবেশ। হল মালিকদের মুখেও ফোটে ঈদের হাসি। কারণ দেশের ইন্ডাস্ট্রিতে ভরসার অনেকটা জায়গাজুড়ে রয়েছেন তিনি।
 
সারাদেশের মোট ১০৯টি হলে মুক্তি পাচ্ছে ছবিটি। যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় তারকা শ্রাবন্তী ও পায়েল।
 
রোজার ঈদে ‘ভাইজান এলো রে’ মুক্তি পাওয়ার কথা ছিল। দেশের গণমাধ্যমে সেই মুক্তি পাওয়ার খবর ছাপাও হয়। কিন্তু শেষ পর্যন্ত নানা জটিলতার কারণে ছবিটি মুক্তি পায়নি। এ নিয়ে বিভিন্ন সমালোচনাও তৈরি হয়। শাকিব খান এ বিষয়ে গণমাধ্যমে বলেন, ‘সাফটা চুক্তির মাধ্যমে আমাদের দেশের ছবি মুক্তি পাচ্ছে। এটা নতুন কিছু না। কলকাতার অনেক নায়কের ছবি এই চুক্তির মাধ্যমে আমাদের দেশের চলেছে। অথচ আমি এই ইন্ডাস্ট্রির একজন হয়ে আমার ছবি মুক্তি নিয়ে জটিলতা তৈরি হয়। এটা আমার জন্য দুঃখ্যজনক।’
 
গত সপ্তাহে ‘সুলতান’ ও ‘ভাইজান এলো রে’ মুক্তি পাওয়ার কথা থাকলেও শেষের দিকে মুক্তির তারিখ এক সপ্তাহ পেছানো হয়। ‘ভাইজান এলো রে’ ছবিতে তিনি দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। গত ঈদে পশ্চিমবঙ্গে ছবিটি মুক্তি পায়। শাকিব খান ছাড়াও বাংলাদেশের দীপা খন্দকার, মনিরা মিঠু, শাহেদ আলী এবং কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী, পায়েল, শান্তিলাল, রজতাভ দত্ত প্রমুখ অভিনয় করেছেন ভাইজান এলো রে ছবিতে। ছবিটি পরিচালক জয়দীপ মুখার্জি এবং প্রযোজনা করেছে এসকে মুভিজ।
 
 
ইত্তেফাক/ইউবি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬