বিনোদন | The Daily Ittefaq

প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বাগদান সম্পন্ন!

প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বাগদান সম্পন্ন!
অনলাইন ডেস্ক২৭ জুলাই, ২০১৮ ইং ১৫:২৯ মিঃ
প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বাগদান সম্পন্ন!
বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপস্টার নিক জোনাসের বাগদান সম্পন্ন হয়েছে। ‘নিয়াঙ্কা’র প্রেমের গুঞ্জনের মধ্যে শুক্রবার পশ্চিমা সংবাদমাধ্যমগুলো বাগদানের খবর নিশ্চিত করেছে।
 
জানা যায়, সম্প্রতি লন্ডনে প্রিয়াঙ্কার ৩৬তম জন্মদিন একসঙ্গে উদযাপন করেন নিক ও প্রিয়াঙ্কা। সেখানেই তারা বাগদানের কাজটি সেরে ফেলেন। তবে এ নিয়ে দু’জনের পক্ষ থেকে আংটিবদলের আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।
 
পিপল ম্যাগাজিন জানিয়েছে, নিউইয়র্কের টিফানি স্টোর থেকে প্রিয়াঙ্কার অনামিকায় পরিয়ে দেওয়ার জন্য আংটি কেনেন নিক।
গত বছর মেট গালা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের পরিচয় হয়। তখন তাদের একসঙ্গে লালগালিচায় হাঁটা নিয়ে অনেক গুজব রটে। তবে জিমি কিমেলের টক শোতে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘নিক দারুণ মানুষ। তবে আমাদের পরিচয় অল্প সময়ের জন্য হয়েছিল। ফলে বেশি ঘনিষ্ঠতার সুযোগ নেই।’
 
এ বছরের মে মাসে নিক জোনাস ও বন্ধুদের নিয়ে সমুদ্র ভ্রমণে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেই সময় তাদের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়ে। এরপর আবার ছড়িয়ে পড়ে এই দুই তারকার প্রেমের গুঞ্জন। এরপর গুঞ্জন আরো প্রবল হয় যখন প্রিয়াঙ্কা নিক জোনাসের সঙ্গে আত্নীয়র বিয়েতে যান, আবার নিক প্রিয়াঙ্কার হাত ধরে কিছুদিনের জন্য ভারতে বেড়াতে আসেন। সেখানে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও ভাই সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে দেখা করেন তিনি। সবাই মিলে মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টে নৈশভোজ করেন। পরে গোয়ায় ঘুরতে যান তারা। ভারতে ঘোরাঘুরি শেষে প্রেমিকের সঙ্গে ব্রাজিলে যান প্রিয়াঙ্কা। সেখানকার ভিলা ম্যাক্স ফেস্টিভ্যালে সংগীত পরিবেশন করেন নিক।
এদিকে আলি আব্বাস জাফরের ‘ভারত’ ছবির মধ্য দিয়ে দুই বছর পর বলিউডে প্রত্যাবর্তনের কথা ছিলো প্রিয়াঙ্কার। কিন্তু বৃহস্পতিবার এক টুইটে আলি আব্বাস জাফর জানান, ‘প্রিয়াঙ্কা চোপড়া ‘ভারত’-এ কাজ করছেন না। এর পেছনে বিশেষ কারণ রয়েছে। তিনি শেষ সময়ে এসে সিদ্ধান্ত জানিয়েছেন। তবে আমরা অনেক খুশি। ‘ভারত’ টিমের পক্ষ থেকে তার সুখী জীবন কামনা করছি।’
 
প্রিয়াঙ্কার সঙ্গে বলিউডের বেশ কয়েকজন অভিনেতার প্রেমের গুঞ্জন শোনা গেছে। এ তালিকায় আছেন শাহরুখ খান, অক্ষয় কুমার, শহিদ কাপুর, হারমান বেওয়েজা, ব্যবসায়ী অসীম মার্চেন্ট। অন্যদিকে নিক জোনাস এর আগে সাবেক বিশ্বসুন্দরী অলিভিয়া কালপো ও গায়িকা ডেল্টা গুডরেমের সঙ্গে প্রেম করেছেন। প্রিয়াঙ্কা নিকের চেয়ে বয়সে ১০ বছর বড়।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০