বিনোদন | The Daily Ittefaq

ঈদে ৩ নায়িকার লড়াই

ঈদে ৩ নায়িকার লড়াই
বিনোদন রিপোর্ট২৮ জুলাই, ২০১৮ ইং ০৮:৩২ মিঃ
ঈদে ৩ নায়িকার লড়াই
ঈদের ছবি নিয়ে চূড়ান্ত প্রস্তুতি চলছে। যদিও ফিল্ম ইন্ডাস্ট্রি নায়ক নির্ভর, তবু চিত্রনায়িকাদের শীর্ষস্থান ধরে রাখার লড়াইটাও ঈদেই জমে। গত কয়েক ঈদের মতো এবারো শাকিব-বুবলীর ঈদের ছবি নিয়ে আলোচনা রয়েছে। তবে এর পাশাপাশি গত ঈদে জাজ মাল্টিমিডিয়ার পোড়ামন টু-এর সাফল্যে নবাগত জুটি সিয়াম ও পূজা তাদের চলচ্চিত্র ক্যারিয়ারে একটি ভিত গড়তে সক্ষম হয়েছেন। এদিকে একই জুটির ‘দহন’ চলচ্চিত্রটি এবারের ঈদে রিলিজ দেওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত তাদের সিদ্ধান্ত বদলেছে। সেক্ষেত্রে সাইমন-মাহীর ‘জান্নাত’ নামের ছবিটি ঈদের লড়াইয়ে আসছে।
 
দীর্ঘদিন পর মাহিয়া মাহী ঈদের ছবির লড়াইয়ে নাম লেখাচ্ছেন। অন্যদিকে অনেকদিন পর আবারো ‘বেপরোয়া’ ছবি নিয়ে ববি আসছেন। ছবিটি জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত। ছবিতে ববির বিপরীতে রয়েছে নবাগত রোশান। রোশানকে যদিও নবাগত শব্দের ব্র্যাকেটে রাখাটা  ঠিক না, তবে এর আগে বেশকিছু চলচ্চিত্র করলেও সেই অর্থে লিড রোল পাননি তিনি।
 
অন্যদিকে বুবলীকে বলা যায় সবচেয়ে লাকি হিরোইন। কারণ টানা কয়েকটি ঈদে শাকিব খানের নায়িকা হিসেবে পর্দায় থেকেছেন।
 
এদিকে, ঈদের ছবির সাফল্যে শাকিবের পাশে অন্য নায়করা। নিজেদের সেই অর্থে প্রতিদ্বন্দ্বী ভাবতে না পারলেও নায়িকারা থাকেন অনেকটাই নির্ভার। সেক্ষেত্রে ববি, বুবলী, মাহীর এই ঈদের লড়াইটা হবে মূলত যার ছবির প্রচার প্রচারণা বেশি হবে। কারণ পোড়ামন টু’র সাফল্যেরও মূল মন্ত্র ছিল এই প্রচারণা।
 
এক্ষেত্রে জাজের ছবি বেপরোয়া আর ক্যাপ্টেন খান-এর ভেতরেই প্রধান প্রতিযোগিতা হবে এটা অনুমেয়। কারণ ঈদে হল বুকিং নিয়ে যে টানাটানি চলে তাতে খুব শক্ত অবস্থানে থাকে সবসময় জাজ মাল্টিমিডিয়া।
 
এর বাইরে সাইমন-মাহীর ছবিটি বাজার দৌড়ে এগিয়ে থাকতে হলে প্রয়োজন ডিজিটাল প্রচারণা। কিন্তু সেক্ষেত্রে নায়িকা হিসেবে ছবির প্রচারণায় মাহিয়া মাহী কতটা উদ্যোগী হবেন সেটিই প্রশ্নের বিষয়। কারণ এর আগে একাধিক ছবিতে তার উদাহরণ খুব একটা আশাব্যঞ্জক নয়। তারপরও ঈদের বাজারে পোড়ামন টু-এর সাফল্য অনেককেই সাহস জোগাবে এটা বলাই যায়।
 
ইত্তেফাক/ইউবি

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৪
যোহর১১:৫১
আসর৪:১১
মাগরিব৫:৫৪
এশা৭:০৭
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৪৯