বিনোদন | The Daily Ittefaq

মোদীর প্রশংসায় উচ্ছ্বসিত কঙ্গনা

মোদীর প্রশংসায় উচ্ছ্বসিত কঙ্গনা
অনলাইন ডেস্ক২৯ জুলাই, ২০১৮ ইং ১৮:৩৫ মিঃ
মোদীর প্রশংসায় উচ্ছ্বসিত কঙ্গনা
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বিশেষ পছন্দ বলিউড কুইন কঙ্গনা রানাওয়াতের। বারবার সে কথা জানিয়েছেনও তিনি। এবার আরো একবার নরেন্দ্র মোদীর প্রশংসায় পঞ্চমুখ হলেন অভিনেত্রী।
 
নরেন্দ্র মোদীর প্রথম জীবনের প্রেক্ষিতে অনুপ্রাণিত হয়ে তৈরি শর্ট ফিল্ম 'চলো জিতে হ্যায়' স্ক্রিনিংয়ে কঙ্গনা রানাওয়াত মোদী সম্পর্কে বিভিন্ন কথা বলেন।
 
সেখানে গিয়ে ছবিটি সম্পর্কে কঙ্গনা বলেন, ‘ছবিটি ভীষণই সুন্দরভাবে নির্মিত হয়েছে। এখানে তুলে ধরা হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, তাঁর ছেলেবেলায় ভীষণই সংবেদনশীল শিশু ছিলেন, যার জীবন বিভিন্ন ঘটনাক্রমের মধ্যে দিয়ে কেটেছে। তবে আমার মনে হয়, এই ছবিটা যতটা না নরেন্দ্র মোদীর সম্পর্কে তুলে ধরা হয়েছে, তার থেকেও এখানে বেশি উঠে এসেছে আমাদের কথা। সমাজের প্রয়োজনে কীভাবে সকলকে জেগে উঠতে হবে। যদিও এই ছবিতে নরেন্দ্র মোদীর জীবনের খুব সামান্য অংশই উঠে এসেছে।’
 
কঙ্গনাকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, তিনি প্রধানমন্ত্রী (নরেন্দ্র মোদী) হওয়ার জন্য এক্কেবারে উপযুক্ত মানুষ। তিনি তাঁর বাবা-মায়ের জন্য এই জায়গায় পৌঁছননি, তিনি এই জায়গায় পৌঁছেছেন কারণ তিনি গণতান্ত্রিক এই দেশেকে চালনা করার জন্য এক্কেবারে উপযুক্ত নেতা। আমার তাকে নির্বাচিত করেছি। তিনি আজ যে জায়গায় আছেন, অনেক কঠোর পরিশ্রমের মাধ্যমে তিনি সেই জায়গায় পৌঁছেছেন। তাঁর যোগ্যতা নিয়ে আমার কোনও সন্দেহ নেই।
 
নরেন্দ্র মোদীর কি আগামী নির্বাচনের পরেও প্রধানমন্ত্রী থাকা উচিত? এই প্রশ্নের উত্তরে কঙ্গনা বলেন,  ‘অবশ্যই। কেন নয়? ৫ বছর একটা দেশকে অন্ধকূপ থেকে বের করা সম্ভব নয়। আর আমাদের দেশ এখনও সেই জায়গা থেকে পুরোপুরি বেরিয়ে আসতে পারেনি। আমদের এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসার চেষ্টা করি উচিত।’
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬