বিনোদন | The Daily Ittefaq

কুয়ালালামপুর মাতাবেন জেমস, রিয়াজ ও পপি

কুয়ালালামপুর মাতাবেন জেমস, রিয়াজ ও পপি
অনলাইন ডেস্ক২৯ জুলাই, ২০১৮ ইং ১৮:৫৩ মিঃ
কুয়ালালামপুর মাতাবেন জেমস, রিয়াজ ও পপি
মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে আয়োজিত হতে যাচ্ছে একটি কনসার্ট। সেখানে অংশ নেবেন জনপ্রিয় ব্যান্ড দল নগর বাউল ও রকস্টার জেমস। ওই কনসার্টে বিশেষ আকর্ষণ হিসেবে থাকবেন বাংলাদেশের চলচ্চিত্রের সফল জুটি রিয়াজ ও পপি।
 
বিষয়টি নিশ্চিত করেছেন 'মিস্টার প্রডাকশন'-এর অন্যতম কর্ণধার মাইদুল রাকিব। তিনি জানান, আগামী ৯ সেপ্টেম্বর কুয়ালালামপুরের ইন্টিগ্রেটেড কমার্শিয়াল কমপ্লেক্সের (আইসিসি) এইচএক্সসি গ্র্যান্ড বলরুমে এই কনসার্ট অনুষ্ঠিত হবে। এখানে আরও অংশ নেবেন একঝাঁক তারকা। তাদের মধ্যে অন্যতম জায়েদ খান, পিয়া বিপাশা, নায়লা নাঈম, জাহের অালভি, এমএইচ রিজভী, অাবু হেনা রনি।
 
তিনি বলেন, ‘একটি বিশাল আয়োজনে কনসার্ট করার পরিকল্পনা করেছি আমরা। এখানে জেমস ভাই, রিয়াজ ভাইসহ আরও অনেকে থাকবেন। জেমস ভাইয়ের বেশ কিছু গান শুনতে পারবেন আগত দর্শক। থাকবে চলচ্চিত্র শিল্পীদের আকর্ষণীয় পরিবেশনা। এরইমধ্যে জেমস ভাইসহ অন্যদের সঙ্গে চুক্তি সম্পন্ন হয়েছে।’
 
তিনি আরও বলেন, ‘অনেক বড় একটি কাজ। অনেক শ্রম দিতে হচ্ছে। সবাই দোয়া করবেন অামরা যেন সুন্দর ভাবে প্রোগ্রামটি শেষ করে সফল হতে পারি। আশা করছি উপভোগ্য একটি কনসার্ট পাবেন মালয়েশিয়াতে বাংলাদেশি প্রবাসীরা।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৪
যোহর১১:৫১
আসর৪:১১
মাগরিব৫:৫৪
এশা৭:০৭
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৪৯