বিনোদন | The Daily Ittefaq

হতাশ করেছে ‘ফ্যানি খান’

হতাশ করেছে ‘ফ্যানি খান’
বিনোদন ডেস্ক০৫ আগষ্ট, ২০১৮ ইং ১১:১২ মিঃ
হতাশ করেছে ‘ফ্যানি খান’
 
‘ফ্যানি খান’ নিয়ে অনেক উচ্ছ্বসিত ছিলেন ঐশ্বরিয়া রাই কাপুর। কিন্তু গত ৩ আগস্ট মুক্তির পর আর সেই উচ্ছ্বাস ধরে রাখতে পারলেন না এই অভিনেত্রী। বলিউডের প্রথম সারির অভিনেতাদের নিয়ে তৈরি ছবি ‘ফ্যানি খান’।
 
ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, বেলজিয়ান ছবি ‘এভরিবডিস ফেমাস’-এর রিমেক, তার ওপর অনিল কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন, রাজকুমার রাও অভিনীত ছবিটি দর্শকদের পুরোপুরিই হতাশ করেছে। এরইমধ্যে অনলাইনে অনেক দর্শকই সিনেমাটির রিভিউ দিয়েছেন। আর রিভিউগুলোতে বেশিরভাগ রেটিং ছিল ১/৫!
 
রিভিউগুলোতে জানা যায়, প্রশান্ত শর্মা অর্থাৎ ফ্যানি খানের ভূমিকায় অনিল কাপুর ব্লু কলারের কর্মী মেয়ের স্টার হওয়ার স্বপ্ন দেখে। মোটা, সাধারণ দেখতে মেয়ের অসাধারণ গানের গলা। সে বিখ্যাত গায়িকা বেবি সিংয়ের ফ্যান। সে চায় বেবির মতো হতে, কিন্তু তার গর্বিত বাবা কিছুই করতে পারছে না। ছবিটি শুরুই হয় বডি শেমিংয়ের মতো বিষয়ে মানুষের চোখ খুলে দেওয়া নিয়ে। মোটা মেয়েটি তার চেহারার জন্য হাসির পাত্র হয়, যা ধীরে ধীরে মেয়েটির আত্মবিশ্বাসকে ভাঙতে শুরু করে।
 
নবাগত অভিনেত্রী লতা অত্যন্ত বাস্তবিক, ছবিতে বাবা-মায়ের সঙ্গে অহরহ মতপার্থক্য লেগেই রয়েছে। ছবিতে এই চরিত্রকেই সহ্য করা যায়!
 
ইত্তেফাক/মোস্তাফিজ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০