বিনোদন | The Daily Ittefaq

ভিন্নরূপে সোনালি

ভিন্নরূপে সোনালি
অনলাইন ডেস্ক০৫ আগষ্ট, ২০১৮ ইং ১৭:৪০ মিঃ
ভিন্নরূপে সোনালি
অভিনেত্রী-লেখিকা সোনালি বেন্দ্রে ক্যান্সার আক্রান্ত। অভিনেত্রী নিজেই ভক্তদের সেকথা মাস খানেক আগে জানিয়েছেন। তারপর একদিন সোনালি কেমোথেরাপির জন্যে তাঁর চুল কেটে ফেলার ছবি সামাজিক মাধ্যমে দিয়ে কেঁদেও ফেলেন। তবে লড়াই থামান নি নায়িকা। সম্প্রতি সোনালির স্বামী গোল্ডি বহেল জানান, সোনালি ক্যান্সারের চিকিৎসায় ইতিবাচক সাড়া দিচ্ছেন।
 
যুক্তরাষ্ট্রে চিকিৎসারত সোনালী তার কেমো দেওয়ার অংশ হিসেবে এবার মাথার সবচুল ফেলে দিয়ে ন্যাড়া হয়েছেন। আর সেটা নিয়ে তার কোন সংকোচ নাই। অবলীলায় ভক্তদের সঙ্গে নিজের নতুন লুক শেয়ার করেছেন তিনি। চুলহীন ছবি শেয়ার করে সোনালি মন্তব্য করেন ‘বাল্ড ইজ বিউটিফুল’। বন্ধু দিবসের দিন সুজান খানের সঙ্গে নিজের ন্যারা মাথার ছবি দিয়ে লড়াইকে এক অন্যমাত্রা দিয়েছেন নায়িকা। সুজানের সঙ্গে সোনালির এই ছবিটি তুলে দিয়েছেন বলিউড নায়ক হৃত্বিক রোশন।
 
বন্ধুদের সঙ্গে আড্ডর ছবি শেয়ার করে সোনালি লিখেছেন তাকে এভাবে দেখে অনেকেই অবাক হয়ে যাচ্ছেন। তবে অভিনেত্রীর দাবি, তিনি বর্তমানে ভীষণই খুশি। কেন খুশি, সেটাও বলেছেন সোনালি। কারণ, তিনি জীবনের এখন প্রতিটা মুহূর্তে বাঁচছেন, বাঁচার চেষ্টা করছেন। জীবনকে ভিন্ন আঙ্গিকে দেখছেন। যদিও মাঝে মাঝে জীবন তাকে ধাক্কা দিয়েছে। তিনি সমস্ত আশা শেষ হয়ে যেতে দেখেছেন। তারপর ফের ফিরে এসেছেন জীবন-যুদ্ধে।
 
সোনালি লিখেন, এখন আমার তৈরী হতেও আগের চেয়ে সময় কম লাগছে।কারণ মাথায় চুল নেই।
 
ইত্তেফাক/রেজা 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০